Techno Header Top

দেশে নতুন ডিজিটাল বিনোদন প্লাটফর্ম বিঞ্জ

ডিজিটাল প্ল্যাটফর্ম বিঞ্জ যাত্রা করলো। ছবি : সৌজন্যে
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বিনোদনপ্রেমীদের জন্য ডিজিটাল এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম বিঞ্জ নিয়ে এসেছে রেডডট ডিজিটাল লিমিটেড।

গতকাল বৃহস্পতিবার একটি ফেসবুক লাইভ সেশনের মাধ্যমে উদ্বোধন হয় প্ল্যাটফর্মটির।

জনপ্রিয় অভিনেত্রী মডেল সোহানা সাবা উপস্থাপিত অনুষ্ঠানটিতে অংশ নিয়েছেন ফেরদৌস আহমেদ, নুসরাত ইমরোজ তিশা, তাসনুভা তিশা, আরবি প্রীতম, রাফায়েল আহসানের মতো তারকারা। বিশেষ অতিথি হিসেবে অংশ নেন রেডডট ডিজিটাল লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ড. আসিফ নাইমুর রশিদ, ডিরেক্টর আহমেদ আরমান সিদ্দিকী, রবির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ, জেনেক্স ইনফোসিসের ম্যানেজিং ডিরেক্টর আদনান ইমাম।

‘এন্টারটেইনমেন্ট মেইড এন্ডলেস’ ট্যাগলাইনে ১৪০টির বেশি লাইভ টিভি চ্যানেল, দেশি ও আন্তর্জাতিক ওয়েব সিরিজ, সর্বশেষ ওয়েব ফিল্ম, বিঞ্জ এক্সক্লুসিভ অরিজিনালসসহ আরও অনেক ডিজিটাল বিনোদন থাকছে বিঞ্জে।

প্লে-স্টোর অ্যাপের মাধ্যমে বড় স্ক্রিনে স্মার্ট টিভিতে উপভোগ করা যাবে প্ল্যাটফর্মটি।

প্রিমিয়াম সাবস্ক্রিপশনে বড় পর্দায় প্রথম ৩০ দিনের জন্য ফ্রি উপভোগ করতে পারবেন গ্রাহকরা। গ্রাহকদের জন্য বিঞ্জে রয়েছে দুটি সাবস্ক্রিপশন প্ল্যান।

রেডডট ডিজিটাল লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ড. আসিফ নাইমুর রশিদ বলেন, বিনোদনপ্রেমী দর্শকদের জন্য আমাদের এই প্ল্যাটফর্ম। যেখানে বিভিন্ন ধরনের অনেক কনটেন্ট রয়েছে।

ইএইচ/মে২২/২০২০/১৮১৩

*

*

আরও পড়ুন