ইভ্যালিতে পাওয়া যাচ্ছে রিয়েলমি সি৩

ইভ্যালিতে পাওয়া যাবে রিয়েলমি সি৩। ছবি : ইন্টারনেট
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমির নতুন মডেলের হ্যান্ডসেট ‘সি৩’ পাওয়া যাচ্ছে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালিতে। 

সোমবার থেকে ইভ্যালির ওয়েবসাইটে এক লাইভ সেশনের মাধ্যমে অর্ডারও নেবে ইভ্যালি। 

রিয়েলমি সি৩ স্মার্টফোনটিতে রয়েছে ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস ডিসপ্লে, পিছনে তিন ক্যামেরা। সামনে ৫ মেগািপক্সেলের ক্যামেরা। রয়েছে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম; ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি রম। 

৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি এবং অন্য ডিভাইস চার্জ দেওয়ার জন্য এতে আছে রিভার্স চার্জিং প্রযুক্তি সুবিধা।

ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, যাত্রার শুরু থেকেই বিভিন্ন ব্র্যান্ডের ও মডেলের স্মার্টফোন ডিভাইস ইভ্যালি তার গ্রাহকদেরকে আকর্ষণীয় অফারে দিয়ে আসছে। এতে করে অত্যাধুনিক প্রযুক্তির বিভিন্ন ‘হাই-এন্ড’ ডিভাইসও গ্রাহকেরা অনেক কম দামে কেনার সুযোগ পেয়েছেন।

রিয়েলমি বাংলাদেশের ব্র্যান্ডিং পরিচালক নিওন শি বলেন, বিশ্বের দ্রুত বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে রিয়েলমি সম্প্রতি বিশ্বে ৩৫ মিলিয়ন গ্রাহক অর্জনের মাইলফলক অর্জন করেছে।  

৯৯০ টাকা মূল্যছাড়ে ফ্রোজেন ব্লু এবং ব্লেজিং রেড এই দুই রঙের রিয়েলমি সি৩ ডিভাইসটির দাম পড়বে ১০ হাজার টাকা। তবে ভিসা ডেবিট ও ক্রেডিট কার্ড সংরক্ষণ করে ইভ্যালিতে প্রথম দুইবারের কেনাকাটায় ডিভাইসটি কেনা হলে সাথে থাকছে আরও ২০ শতাংশ অর্থ্যাত দুই হাজার টাকা মূল্যছাড় পাবেন ক্রেতারা। 

ইএইচ/মে১৮/ ২০২০/ ১৪২০

আরও পড়ুন – 

অ্যাপ স্টোরে ইভ্যালি

বাসায় নিত্যপ্রয়োজনীয় পণ্য পৌঁছে দেবে ইভ্যালি

*

*

আরও পড়ুন