শক্তিশালী ব্যাটারির এম৩১ স্মার্টফোন আনলো স্যামসাং

স্যামাসংয়ের ৬০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারির গ্যালাক্সি এম৩১ স্মার্টফোন। ছবি : ইন্টারনেট
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : করোনা সংক্রমণের মধ্যেই নতুন স্মার্টফোন আনলো স্যামসাং। ‘গ্যালাক্সি এম৩১’ মডেলের ফোনটিতে রয়েছে চার ক্যামেরা এবং ৬০০০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি।

এই ব্যাটারি দিয়ে অনায়াসে দীর্ঘক্ষণ ভিডিও স্ট্রিমিংগেইম খেলা, ভিডিও করা বা ছবি তোলা যাবে। সঙ্গে থাকছে, টাইপ সি ক্যাটাগরির ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা।

ডিভাইসটিতে রয়েছে ৬.৪ ইঞ্চি ইনফিনিটি-ইউ সুপার অ্যামোলেড ডিসপ্লে। এক্সিনোস অক্টাকোর- কোয়াড ২.৩+ ও কোয়াড ১.৭ গিগাহার্টজ গিতর প্রসেসর। ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ রয়েছে ডিভাইসটিতে।

গ্যালাক্সি এম৩১ ডিভাইসের পেছনে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরাসহ আরও তিনটি ক্যামেরা। ডিভাইসটির ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড লেন্স, ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স, ৫ মেগাপিক্সেল ডেপথ সেন্সর ব্যবহার করা হয়েছে।

ডিভাইসটির সামনে আছে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা। যা দিয়ে ফোরকে ভিডিও ধারণ বা রেকর্ডি এবং স্লো-মো সেলফি তোলা যাবে।

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেনসারাবিশ্বেই তরুণদের মধ্যে গ্যালাক্সি এম সিরিজ অত্যন্ত জনপ্রিয়।এ সিরিজের নতুন সংস্করণ গ্যালাক্সি এম৩১ এ ধারাবাহিকতা বজায় রাখবে বলে আমাদের বিশ্বাস।

দেশের বাজারে ফোনটির দাম ২৩ হাজার ৯৯৯ টাকা। অনলাইনে ফোনটি স্যামসাংয়ের সম্প্রতি আনা গ্যালাক্সিবিডি প্লাটফর্ম থেকে কেনা যাবে ।

ইএইচ/মে১০/২০২০/১৭৪০

*

*

আরও পড়ুন