মেয়াদ শেষেও সচল থাকবে গ্রামীণফোনের সংযোগ

grameen-phone-startup-techshohor
গ্রামীণফোন। ছবি : ইন্টারনেট
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : গ্রামীণফোন সংযোগের মেয়াদ শেষ হলেও সক্রিয় থাকবেন গ্রাহক।  

প্রতিষ্ঠানটি জানিয়েছে, যেসব গ্রাহকদের অ্যাকাউন্ট সংযোগের মেয়াদ গত ২০ এপ্রিলে শেষ হয়েছে বা মে মাসের প্রথম সপ্তায় শেষ হবে তাদের সংযোগ কমপক্ষে চলতি মাসের ৩১ তারিখ পর্যন্ত সচল থাকবে।

অনিশ্চয়তার এ সময়ে গ্রাহকদের সবচেয়ে বেশি দরকার নিরবচ্ছিন্ন সেবা, তাই সংযোগের মেয়াদ বাড়বে স্বয়ংক্রিয়ভাবে, এজন্য গ্রাহকদের কিছুই করতে হবে না।

এর ফলে গ্রামীণফোন গ্রাহকদের ইনকামিং ও  আডটগোয়িং কলসহ অন্যান্য সেবা সক্রিয় থাকবে এবং গ্রাহকরা তাদের প্রিয়জনদের সাথে নিরবচ্ছিন্ন যোগাযোগ রাখতে পারবেন।

কোভিড-১৯ সঙ্কটে টেলিযোগাযোগ খাতকে জরুরি সেবাখাত হিসেবে ঘোষণা দিয়েছে সরকার।

গ্রামীণফোন বলছে, চলমান লকডাউনের কারণে দেশজুড়ে কিছু রিচার্জ এজেন্ট পয়েন্ট তাদের সম্পূর্ণ সেবাদান কার্যক্রম পরিচালনা করতে পারছেন না। ব্যালেন্স রিচার্জে অসুবিধা দূর করতে ডিজিটাল সেবার পাশাপাশি ব্যালেন্স ট্রান্সফার ইতিমধ্যে ফ্রি করে দিয়েছে গ্রামীণফোন। 

সংবাদ বিজ্ঞপ্তিতে গ্রামীণফোন জানিয়েছে, এই সময়ে কিছু প্যাকেজের মেয়াদ ও ভলিউম বাড়িয়েছে। পোস্টপেইড গ্রাহকদের জন্য বিল পরিশোধের মেয়াদ বাড়িয়ে ১৫ দিন থেকে ২৫ দিন করা হয়েছে।

দেশজুড়ে স্বাস্থ্যসেবাদাতাদের সহায়তায় গ্রামীণফোন ৫০ হাজার ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) এবং ১০ হাজার কোভিড টেস্ট কিট দিয়েছে। পাশাপাশি, প্রতিষ্ঠানটি ব্র্যাকের সাথে যৌথ উদ্যোগে নিয়ে এসেছে ‘ডাকছে আমার দেশ’ উদ্যোগ। এ উদ্যোগের অধীনে ১ লাখ পরিবারকে জরুরি খাদ্য সহায়তা দিচ্ছে। 

ইএইচ/মে০২/২০২০/২২৩০

*

*

আরও পড়ুন