ইরফানের জন্য শোক ফেইসবুক-টুইটারে

ইরফান খান। ছবি : ইন্টারনেট
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বলিউডের বিখ্যাত অভিনেতা ইরফান খান মাত্র ৫৩ বছর বয়সেই পৃথিবী ছেড়ে চলে গেলেন। ২০১৮ সালে তার মস্তিষ্কে নিউরোএন্ডোক্রাইন টিউমার ধরা পরে। তখন থেকেই চিকিৎসা নিতে দীর্ঘদিন তিনি লন্ডনে ছিলেন।

মাঝে সুস্থ হয়ে অভিনয়ে ফিরলেও সর্বশেষ সোমবার তার অবস্থার অবনতি হতে থাকে। মুম্বাইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে ভর্তি থাকা অবস্থায় বুধবার দুপুর ১২টায় তার মৃত্যুর খবর আসে।

তার মৃত্যুতে খবর শুনে সোশ্যাল মিডিয়াতে অনেকেই স্ট্যাটাস দেন। ইরফানের বিভিন্ন ছবি পোস্ট করতে থাকেন। বাংলাদেশি পরিচালক মোস্তফা সরোয়ার ফারুকীর ছবি ডুবে অভিনয় করেছিলেন ইরফান খান। ফারুকী তার ফেইসবুকে লেখেন, অবিশ্বাস্য খারাপ খবর দিয়ে দিনটা শুরু হলো।

ভারতীয় পরিচালক সুজিত সরকার লেখেন, প্রিয় বন্ধু ইরফান, তুমি অনেক লড়াই করেছে। সব সময় আমি তোমাকে নিয়ে গর্ব করবো। আমাদের আবারও দেখা হয়। এটা ইরফানের স্ত্রী সুতপারও লড়াই ছিলো। যা যা সম্ভব সব করেছে সে। ইরফান খান তোমাকে স্যালুট।

মৃত্যুর মাত্র ৪ দিন আগে মাকে হারান ইরফান। ভারতজুড়ে লকডাউন চলতে থাকায় শেষ সময়েও মাকে বিদায় জানাতে পারেননি তিনি। ভারতের জয়পুরে তার মাকে দাফন করার কার্যক্রম ভিডিও কলে দেখেন তিনি।

বলিউডের পাশাপাশি তিনি বেশ কিছু হলিউড ছবিতেও অভিনয় করেছিলেন। তার অভিনীত কয়েকটি বিখ্যাত সিনেমা হলো লাইফ অব পাই, স্ল্যামডগ মিলিয়নিয়ার, দ্য আমেজিং স্পাইডার ম্যান, ইনফারনো, দ্য লাঞ্চ বক্স ও পিকু।

ইরফান খানের সর্বশেষ ছবি ছিলো ‘আংরেজি মিডিয়াম’। ছবিটি মুক্তি পায় ১৩ মার্চ।

ইন্টারনেট অবলম্বনে এজেড/ এপ্রিল ২৯/২০২০/১২৫৮

আরও পড়ুন –

ডুব বিতর্কে ফেইসবুক

ইরফানের পর এবার সোনালিও!

*

*

আরও পড়ুন