গ্রামীণফোনের চিফ ডিজিটাল অ্যান্ড স্ট্র্যাটেজি অফিসারের দায়িত্বে সোলায়মান আলম

গ্রামীণফোনের নতুন চিফ ডিজিটাল অ্যান্ড স্ট্র্যাটেজি অফিসার সোলায়মান আলম। ছবি : সৌজন্যে
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের চিফ ডিজিটাল অ্যান্ড স্ট্র্যাটেজি অফিসার হিসেবে দায়িত্ব নিয়েছেন সোলায়মান আলম।

গত বুধবার থেকে তিনি এই পদে দায়িত্ব পালন শুরু করলেন। এর আগে অবশ্য একই পদে তিনি গত জানুয়ারি থেকে ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। 

গ্রামীণফোনের প্রধান নির্বাহী ইয়াসির আজমান বলেন, প্রাতিষ্ঠানিক সক্ষমতা, নেতৃত্বের বিকাশে অসামান্য অবদান রেখেছেন সোলায়মান। ব্যবসায়িক কার্যক্রম, কৌশলগত পদ্ধতি ও উদ্ভাবনী মানসিকতার কারণে সে সুপরিচিত।

প্রতিযোগিতামূলক বাজারে কাজের নতুন ধরন, উদ্ভাবন ও দ্রুততার সাথে কাজ করা, গতিশীল প্রবৃদ্ধিতে মানুষকে সম্পৃক্ত করা এবং কাজের পার্থক্য গড়ে তোলার মাধ্যমে পরিবর্তিত ডিজিটাল সিস্টেমের সাথে মানিয়ে নিতে সোলায়মান তার সক্ষমতার প্রমাণ দিয়েছেন বলেও জানান তিনি। 

সোলায়মান আলম বলেন, গ্রামীণফোন অসাধারণ প্রতিষ্ঠান, এখানে অনেকেই কাজ করেন যারা মেধা বিবেচনায় বৈশ্বিকভাবেও সুপরিচিত। নতুন এই চ্যালেঞ্জিং পদে ভালো করার প্রত্যাশা তার। 

২০১৬ সালে হেড অব মার্কেটিং হিসেবে সোলাইমান আলম গ্রামীণফোনে তার ক্যারিয়ার শুরু করেন। এরপর ২০১৭ সালে ডিজিটাল ডিভিশনের দায়িত্ব নেন। 

ইএইচ/এপ্রি২৭/২০২০/ ১৭৩০

আরও পড়ুন- 

স্টার্টআপদের ফান্ডিং, কাউন্সিলসহ নানা সুবিধা দিচ্ছে গ্রামীণফোন

গ্রাহকের গন্তব্য ডিজিটাল সার্ভিসে, টেলিকমেরও

বায়োস্কোপে দেখা যাবে ক্রিকেট বিশ্বকাপ

*

*

আরও পড়ুন