Techno Header Top and Before feature image

২৫টির বেশি জেলায় ইভ্যালি এক্সপ্রেস, রয়েছে ফার্মেসি

ইভ্যালি এক্সপ্রেস শপে এখন পাওয়া যাচ্ছে ওষুধও। ছবি : সৌজন্যে

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : রাজধানী ঢাকা ছাড়াও দেশের ২৫টির বেশি জেলায় এখন ইভ্যালি এক্সপ্রেস তাদের নিত্যপণ্য পৌঁছে দেবার সেবা দিচ্ছে।

এক্সপ্রেস ডেলিভারি সেবায় দুই শতাধিক দোকান যুক্ত হয়েছে। যার মধ্যে নিত্যপ্রয়োজনীয় সব পণ্য ছাড়াও রয়েছে ফার্মেসি সেবা।

অর্ডার করার একদিনের মধ্যে রাজধানী ঢাকাসহ পাবনা, খুলনা, কুমিল্লা, মৌলভীবাজারের শ্রীমঙ্গল, চাঁদপুর, চট্টগ্রাম, নীলফামারী, ঈশ্বরদী, সিলেট, ঠাকুরগাঁও, রাজশাহী, নওগাঁ, পটুয়াখালী, বরিশাল, মাগুরা, ঝিনাইদহ, নরসিংদী, ফরিদপুর, গাজীপুর এবং কক্সবাজারসহ অন্যান্য জেলায় নাগরিকদের বাড়িতে বাড়িতে নিত্য প্রয়োজনীয় পণ্য পৌঁছে দিচ্ছে ইভ্যালি এক্সপ্রেস শপ।

গত ২৪ মার্চ নিত্যপ্রয়োজনীয় পণ্য দ্রুততম সময়ে পৌঁছে দেওয়ার এই কার্যক্রম চালু করে ইকমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি।

সর্বনিম্ন এক ঘণ্টা থেকে সর্বোচ্চ ৩৬ ঘণ্টার মধ্যে পণ্য গ্রাহকদের বাসায় পৌঁছে দেওয়ার উদ্দেশ্য নিয়ে যাত্রা শুরু করা ইভ্যালির এক্সপ্রেস শপে এখন বেশিরভাগ পণ্যই পাওয়া যাচ্ছে সর্বোচ্চ ২৪ ঘণ্টার মধ্যে পাচ্ছে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছে ইভ্যালি।

ইভ্যালি এক্সপ্রেস শপ নিয়ে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, প্রাথমিকভাবে রাজধানীর ১৩টি এলাকার জন্য দুইটি করে মোট ২৬টি ভার্চুয়াল শপ নিয়ে এক্সপ্রেস শপ চালু হয়। বর্তমানে রাজধানী ঢাকাসহ ২৫টিরও বেশি জেলায় চালু করা হয়েছে দুই শতাধিক ইভ্যালি এক্সপ্রেস শপ। এদের মধ্যে ঔষধ সরবরাহের জন্য আছে ২২টি ফার্মেসি এক্সপ্রেস শপ। জেলা পর্যায় পেরিয়ে এক্সপ্রেস শপের কার্যক্রম চালু আছে সিটি কর্পরেশন, পৌরসভা এবং উপজেলা পর্যায়েও।

রাসেল আরও বলেন,  এখন প্রতিদিন তিন হাজার অর্ডার গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়া হচ্ছে। অচিরেই দৈনিক অর্ডারের সংখ্যা পাঁচ হাজারে পৌঁছাবে।

ইএইচ/এপ্রি ১৬/ ২০২০/১৮৩০

*

*

আরও পড়ুন