নাটোর জেলা প্রশাসনের সঙ্গে অনলাইনে মতবিনিময় করলেন পলক 

ভিডিও কনফারেন্সিংয়ে তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। ছবি : সৌজন্যে
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক নাটোরের করোনা পরিস্থিতি নিয়ে নির্বাচিত জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, জেলা প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেছেন।

প্রতিমন্ত্রী মঙ্গলবার ঢাকার সংসদ ভবনস্থ বাসভবন থেকে অনলাইনে যুক্ত হয়ে এই সভা করেন।

এ সময় জেলা প্রশাসক, পুলিশ সুপার, সিভিল সার্জন করোনা ভাইরাসের সংক্রমণ রোধে গৃহীত ব্যবস্থা ও সর্বশেষ পরিস্থিতি বিস্তারিতভাবে তুলে ধরেন। 

তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী করোনাভাইরাসের সংক্রমণ বিষয়ে সচেতন ও সাবধানতা অবলম্বনের মাধ্যমে জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য  কার্যকর ব্যবস্থা গ্রহণে সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা দেন।

প্রতিমন্ত্রী  শস্য ও মৎস ভাণ্ডার হিসেবে খ্যাত চলন বিলের ফসল মাঠ থেকে ঘরে আনা, কৃষি শ্রমিক এক জেলা থেকে অন্য জেলায় যাতায়াতের বিষয়ে সাবধানতা অবলম্বন, খাদ্য সংগ্রহ ও সরবরাহ এবং বিপণন ব্যবস্থা নিশ্চিত করার উপর গুরুত্বারোপ করেন। তিনি বলেন, সুষ্ঠু ব্যবস্থাপনার মাধ্যমে যেকোনো সঙ্কট মোকাবেলা করা যায়। 

প্রতিমন্ত্রী  উন্মুক্ত মাঠে বাজার বসানো ও সামাজিক দূরত্ব বজায় রেখে বাজারের কার্যক্রম পরিচালনা করা হয় সে বিষয়ে সতর্ক থাকতে প্রশাসনের প্রতি নির্দেশনা প্রদান করেন।

তিনি দক্ষতা, যোগ্যতা, আন্তরিকতা ও সততার সাথে সংকটকালীন পরিস্থিতি মোকাবেলা  করার জন্য কর্মকর্তাদের প্রতি আহ্বান জানান।

নাটোর ১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল, নাটোর ৪ আসনের  আব্দুল কুদ্দুস,  নাটোর জেলা প্রশাসক মো. শাহরিয়ার, পুলিশ সুপার লিটন কুমার সাহা, সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদাউসসহ জেলার বিভিন্ন পৌরসভার মেয়র স্থানীয় জনপ্রতিনিধি জেলার রাজনৈতিক  ও গনমান্য ব্যক্তিরা অনলাইনে যুক্ত হন এবং তাদের মতামত তুলে ধরেন।

ইএইচ/এপ্রি ১৪/ ২০২০/ ১৭০০

আরও পড়ুন – 

করোনার প্রভাব সামলাতে পলকের প্রযুক্তি পরিকল্পনা

করোনা সংকট মোকাবেলায় উদ্ভাবনের খোঁজে তথ্যপ্রযুক্তি বিভাগ

অনলাইনে তথ্যপ্রযুক্তি বিভাগের পর্যালোচনা সভা করলেন পলক

*

*

আরও পড়ুন