সর্বোচ্চ গ্রাহক সেবা দিতে চায় জিপি

গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান। ছবি : সংগৃহীত
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : করোনাভাইরাস সৃষ্ট এই সঙ্কটকালে গ্রাহক সেবা দিতে সর্বোচ্চ চেষ্টা চালাবে গ্রামীণফোন। বুধবার ১৬শ’ কর্মীর উদ্দেশে এক ভার্চুয়াল মিটিংয়ে গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান এ কথা বলেন।

তিনি বলেন, এখন আর আমাদের ভূমিকা টেলিকম সেবাদানকারী প্রতিষ্ঠানের মধ্যে সীমাবদ্ধ নেই; এই প্রতিকূল ও সঙ্কটকালীন সময়ে গ্রাহকদের পাশে থাকা অত্যন্ত জরুরি।কোভিড-১৯ এর বিরুদ্ধে লড়াইয়ে এটুআই, ডব্লিউএইচও, স্বাস্থ্য অধিদফতর এবং অন্যান্য সরকারি প্রতিষ্ঠানের সাথে যৌথভাবে কাজ করছি।

ইকোসিস্টেমটিকে গতিশীল রাখতে আমাদের গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে। ক্রেতা থেকে শুরু করে যোগাযোগের জন্য গুরুত্বপূর্ণ অবকাঠামোর বিষয়গুলোর সাথে সংশ্লিষ্ট। আমরা যদি নিজেদের প্রতি যত্নশীল হই, তাহলে আমরা আমাদের নেটওয়ার্কেও ভালো রাখতে পারবো।

আজমান বলেন, অনলাইনে সহিংসতাকারীরা আগের চেয়েও এখন বেশি সক্রিয়। আমাদের গ্রাহক ও ভবিষ্যৎ প্রজন্ম যারা এই অনলাইন মাধ্যম ব্যবহারের মধ্য দিয়ে বেড়ে উঠছে তাদেরকে সরক্ষিত রাখার বিষয়টি ভুলে যাবেন না।

তিনি বাসা থেকে অফিস করার ক্ষেত্রে কর্মীদের উদ্দেশ্যে স্বাস্থ্য ও পরিবারের প্রতি যত্নশীল হতে, বাসা থেকে অফিস করার বিষয়টিকে নিয়মিত অফিস করার মতো চিন্তা করতে, দলের অন্য সদস্যদের সাথে প্রতিনিয়ত যোগাযোগ রাখতে এবং অন্যের প্রয়োজনে সাহায্যের পরামর্শ দেন।

এজেড/ এপ্রিল ০৮/২০২০/১৯৪২

আরও পড়ুন –

বাসা থেকে কাজ করবেন জিপি বাংলালিংক রবির কর্মীরা

‘আর কোথায় যাবে জিপি, টাকা দিতে হবে এবার’

জিপির ডেটায় আয় বাড়ার হার ভয়েসের দ্বিগুণ

*

*

আরও পড়ুন