গ্রাহকসেবায় করোনাকে চ্যালেঞ্জ বিটিসিএল ও টেলিটকের

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : করোনা পরিস্থিতিতে চ্যালেঞ্জ নিয়ে গ্রাহক সেবা দিয়ে যাচ্ছে বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (বিটিসিএল) ও টেলিটক।

শুক্রবার দুটি স্থানে জরুরি সেবা দিতে ছুটে গেছে বিটিসিএল কর্মীরা। আর নিজেদের কাস্টমার কেয়ারে সরাসরি সেবা দিয়েছে টেলিটক।

গাজীপুর চৌরাস্তায় সংযোগ বিছিন্ন হওয়ার তিন ঘন্টার মধ্যে তা ঠিক করেছে বিটিসিএল। বিচ্ছিন্ন হওয়ার স্থান চিহ্নিত করে কর্মীরা পিপিই পরিধান করে ঘটনাস্থলে গেছেন এবং আনসার একাডেমির সংযোগ মেরামত করে দিয়েছেন।

বিটিসিএল এমডি রফিকুল মতিন টেকশহরডটকমকে জানান, কর্মীদের সুরক্ষায় পোশাক সরবরাহ করেছেন তারা। শুক্রবার আনসার একাডেমির সংযোগ পুন:স্থাপন ছাড়াও বাংলাদেশ সেনাবাহিনীর ফেনী এক্সচেঞ্জ হতে কাজিবাগ ইকোপার্ক আর্মি ক্যাম্পে দুই কোরের অপটিক্যাল ফাইবার সংযোগ স্থাপন করা হয়েছে।

অন্যদিকে টেলিটকের কাস্টমার কেয়ারে গ্রাহকদের সেবা দিতে দেখা গেছে। গগলসসহ পুরো পিপিই পরিহিত অবস্থায় কাস্টমার কেয়ারে সেবা দিচ্ছেন কর্মীরা।

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার ফেইসবুক স্ট্যাটাসে টেলিটকের কাস্টমার কেয়ারে সেবা প্রদানের ছবি শেয়ার করে লিখেছেন, ‘কঠোর চাপের মাঝেও কোথাও কোথাও আমরা টেলিটক কাস্টমার কেয়ার খোলা রেখেছি।’

এডি/২০২০/মার্চ২৭/১১০০

*

*

আরও পড়ুন