Header Top

আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তা চায় মোবাইল অপারেটররা

ছবি : টেকশহর

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : করোনা পরিস্থিতিতে জরুরি সেবা প্রদানে আইনশৃঙ্খলা বাহিনীর কাছে সহায়তা চাইছে মোবাইল অপারেটরগুলো।

অপারেটরগুলোর সংগঠন এমটব বলছে,  জরুরি সেবা প্রদানে অপারেটরগুলোর সেবা প্রক্রিয়ায় জড়িত বড়-ছোট অংশীদাররা বাধাগ্রস্ত হচ্ছেন।

এমটব মহাসচিব বিগ্রেডিয়ার জেনারেল (অব) এস এম ফরহাদ টেকশহরডটকমকে জানান, দেশের কিছু কিছু স্থানে মোবাইল নেটওয়ার্ক সেবাদাতাদের কর্মীরা নেটওয়ার্ক পরিচালন, রিচার্জ ও বিতরণ এবং গ্রাহকসেবা (কাস্টমার সার্ভিস) প্রদানকালে আইন প্রয়োগকারী সংস্থার কাছে বাধাগ্রস্ত হচ্ছেন।

তিনি উল্লেখ করেন, মন্ত্রিপরিষদ বিভাগ এবং জনপ্রশাসন মন্ত্রণালয় হতে পাঠানো বুধবারের নোটিশে বলা হয়েছে, জরুরি পরিষেবাদি যেমন বিদ্যুৎ, জল, গ্যাস, ফায়ার সার্ভিস, পরিষ্কারের কাজ, টেলিফোন এবং ইন্টারনেট ইত্যাদি পরিষেবা ঘোষিত ছুটি বা শাটডাউনের আওতামুক্ত থাকবে। তারা তাদের কার্যক্রম অব্যাহত রাখবে এবং অফিস খোলা রাখতে পারবে।

আইন প্রয়োগকারী সংস্থার দায়িত্বশীল কর্মকর্তাদের তাদের মাঠ পর্যায়ের কর্মকর্তাদের সাথে যথাযথভাবে যোগাযোগের অনুরোধ জানিয়ে এস এম ফরহাদ বলেন, মোবাইল সেবাদাতারা যেন কোনোরকম বাধাবিঘ্ন ছাড়াই দেশব্যাপী নিরবচ্ছিন্নভাবে তাদের পরিষেবাগুলি চালিয়ে যেতে পারে এবং তাদের অফিস খুলতে পারে সেটি দেখতে হবে।

এডি/২০২০/মার্চ২৫/১১৩০

*

*