করোনাভাইরাস : সময়ের আগেই ডিজনি প্লাসে ফ্রোজেন ২

ফ্রোজেন ২ সিনেমার একটি দৃশ্য। ছবি : ইন্টারনেট
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ফ্রোজেন ২ মুক্তি পেয়েছিল নভেম্বরে। ৫ মাস না যেতেই ডিজনি এক ঘোষণায়, অ্যানিমেটেড সিনেমাটি তাদের স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি প্লাসে রোববার থেকে দেখা যাবে।

তবে পরিকল্পনা অনুযায়ী, আরও ৩ মাস পর সিনেমাটি মুক্তি দেওয়ার কথা ছিলো। করোনাভাইরাসের কারণে ডিজনির সিনেমা মুলান, দ্য নিউ মিউটানস ও অ্যান্টলারসের মুক্তির তারিখ পিছিয়ে গেছে। তাই গৃহবন্দী হয়ে থাকা মানুষের জন্য ফ্রোজেন ২ মুক্তির সিদ্ধান্ত নেয় তারা।

দারুণ ব্যবসা সফল এ সিনেমাটি প্রথমে শুধু যুক্তরাষ্ট্রের বাসিন্দারাই দেখতে পারবেন। আগামী বুধবার থেকে দেখতে পারবেন কানাডা, নেদারল্যান্ডস, অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের দর্শকরা।

এ বিষয়ে ডিজনির সিইও বব চ্যাপেক বলেন, সারা বিশ্বের মানুষের মনঃসংযোগ ধরে রাখবে ফ্রোজেন ২। সিনেমাটি পরিবারের গুরুত্ব বোঝাতে সাহায্য করবে। বর্তমান পরিস্থিতিতে পরিবারের পাশে থাকার এই বার্তা খুবই প্রাসঙ্গিক। হৃদয় ছোঁয়া গল্পটি আমরা ডিজনি প্লাসের দর্শকদের দেখাতে পেরে আনন্দিত বোধ করবো।

করোনাভাইরাসের কারণে বিনোদন শিল্পেও পড়েছে নেতিবাচক প্রভাব। সংক্রমণ ঠেকাতে সিনেমা হলে দর্শকরা আসছেন না। ফলে বছরের সবচেয়ে কাঙ্ক্ষিত হলিউড সিনেমা ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস, জেমস বন্দের নতুন ছবি নো টাইম টু ডাই ও এ কোয়াইট প্লেস ২ এর মুক্তির তারিখও পেছানো হয়েছে।

এজেড/ মার্চ ১৫/২০২০/১১৪০

*

*