ইনস্টাগ্রামে বুঁদ লোপেজ-রদ্রিগেজ জুটি

জেনিফার লোপেজ ও অ্যালেক্স রদ্রিগেজ। ছবি : ইন্টারনেট
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : মার্কিন সঙ্গীত শিল্পী জেনিফার লোপেজ ও তার বাগদত্তা অ্যালেক্স রদ্রিগেজ তাদের রসায়ন নিয়ে ইনস্টাগ্রামে বেশ সরব।

তারা দুজনই ফটো শেয়ারিং সাইটটিতে বেশ সক্রিয়। তাই নিউইয়ার, ভ্যালেন্টাইনস ডে  উইমেনস ডে কিংবা বিশেষ দিনগুলোতে বাদ যায় না তাদের ইনস্টাগ্রাম পোস্ট।

শুধু ইনস্টাগ্রাম নয়, টিকটকের ভিডিওতেও নাচতে দেখা গেছে লোপেজ-রদ্রিগেজ জুটিকে। ভিডিওটির মাধ্যমে টিকটকে ভাইরাল হওয়া ফ্লিপ দ্য সুইচ চ্যালেঞ্জে অংশ নেন তারা। সোমবার ইনস্টাগ্রামে আপলোড করা ভিডিওটি এ পর্যন্ত দেখা হয় ৩০ লাখ ৪২ হাজার ৩৬৭ বার।

 ২০০৫ সালে তাদের পরিচয় হয় খেলার মাঠে। তখন তারা বিবাহিত ছিলেন। পরবর্তীতে দুজনেরই বিচ্ছেদ হয়। তারপর ২০১৭ সাল রেস্টুরেন্টে হঠাৎ দেখা হলে ‘হ্যালো’ বলার মাধ্যমে শুরু হয় কথপোকথন। সেখান থেকেই ধীরে ধীরে তাদের সম্পর্ক গভীর হয়।

এক বছর আগে ঠিক এই দিনে তাদের বাগদান হয়। এ উপলক্ষ্যে সাবেক বেজবল তারকা রদ্রিগেজ  ইনস্টাগ্রামে জেনফার লোপেজকে নিয়ে একটি পোস্ট দেন। সেখানে লেখেন, বিয়ের প্রস্তাব দেওয়ার সময় তিনি খুব স্নায়ুচাপে ভুগছিলেন। কখনো বেজবল খেলার সময়ও এতোটা নার্ভাস বোধ করেননি। জীবনকে আরও সুন্দর বানানোর জন্য ধন্যবাদ দেন লোপেজকে।

চলতি বছর তারা বিয়ে করবেন কিনা তা জানা যায়নি। তবে তাদের বিয়ের পরিকল্পনা থেমে নেই। যে কোনো সময় আসতে পারে বিয়ের ঘোষণা।

এজেড/ মার্চ ১০/২০২০/১৬২৫

আরও পড়ুন –

ফেরার ঘোষণা ইনস্টাগ্রামে দিলেন ‘ফ্রেন্ডস’ তারকারা

ইনস্টাগ্রামে ছবি : মামলায় ফেঁসে ফটোগ্রাফার নিয়োগ

সোশ্যাল মিডিয়ার বিশ্ব রেকর্ডগুলো

*

*

আরও পড়ুন