আমেরিকায় বিক্রি হবে ওয়ালটনের ফোন

ওয়ালটনের স্মার্টফোন। ছবি : ওয়ালটন
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশে তৈরি স্মার্টফোন আমেরিকায় রপ্তানি করতে যাচ্ছে ওয়ালটন। আমেরিকার একটি আন্তর্জাতিক ব্র্যান্ডকে ওরিজিনাল ইক্যুপমেন্ট ম্যানুফ্যাকচারার (ওইএম) হিসেবে স্মার্টফোন তৈরি করবে তারা।

আগামী ১ মার্চ অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজে আমেরিকায় স্মার্টফোন রপ্তানির কার্যক্রম উদ্বোধন করবেন। এ সময় আরো থাকবেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার এবং তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

এ প্রসঙ্গে ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এম মঞ্জুরুল আলম বলেন, প্রযুক্তিপণ্যে ‘মেইড ইন বাংলাদেশ’ ছিলো দীর্ঘদিনের স্বপ্ন। পর্যায়ক্রমে ইউরোপ, অস্ট্রেলিয়াসহ বিশ্বের অন্যান্য দেশেও রপ্তানি হবে স্মার্টফোনসহ ওয়ালটনের তৈরি বিভিন্ন প্রযুক্তিপণ্য।

এর আগে আমেরিকার বাজারে ইলেকট্রনিক্স এবং আইসিটি পণ্য বিক্রির জন্য ই-কমার্স জায়ান্ট অ্যামাজনের সঙ্গে চুক্তি করে ওয়ালটন। শীঘ্রই ওয়ালটন ব্র্যান্ডের ল্যাপটপ, কম্পিউটার, মোবাইল ফোন, কমপ্যাক্ট মিনি রেফ্রিজারেটর, হোম অ্যান্ড ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সসহ বিভিন্ন পণ্য অ্যামাজনে পাওয়া যাবে।
এজেড/ ফেব্রুয়ারি ১৮/২০২০/১৬৩০

আরও পড়ুন –

ওয়ালটনের পণ্য নিতে আগ্রহী কম্বোডিয়া

তিনটি আইএসও সনদ পেল ওয়ালটন

অ্যামাজনে বিক্রির জন্য যাচ্ছে ওয়ালটনের পণ্য

*

*

আরও পড়ুন