রিয়েলিটি শো থেকে টিকটকে

টিকটকের ভিডিওতে মা ও ছেলে। ছবি : ইন্টারনেট
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : রিয়েলিটি শো করে পরিচিতি পাওয়া কার্দাশিয়ান-জেনার পরিবারে নতুন তারকার খোঁজ মিলেছে।

কর্টনি কার্দাশিয়ান ও স্কট ডিসিকের ছেলে ম্যাসোন ডিসিক এখন টিকটকের জনপ্রিয় তারকা। ১৩ বছরের আগে কেউ টিকটক ব্যবহার করতে পারবে না এমন নিষেধাজ্ঞা থাকলেও ১০ বছর বয়সেই তার ফলোয়ার সংখ্যা ৮০ হাজারের বেশি।

কোনো কোনো টিকটক ভিডিওতে তার মা কর্টনি কার্দাশিয়ানকেও দেখা গেছে। তারা খালা কল কার্দাশিয়ানও তার ড্যান্সের ভিডিও শেয়ার করেছেন। এছাড়াও, ডিসিকের সঙ্গে টিকটকে দেখা যায় জনপ্রিয় টিকটক তারকা ডেভিড ডেবরিককে। টিকটকের তার ফলোয়ার আছে ৯ মিলিয়ন। ফলে টিকটক অ্যাপটিতে জনপ্রিয়তা পেতে তাকে সংগ্রাম করতে হয়নি।

কিছু ব্যবহারকারী রেডিটে জানিয়েছেন, রিয়েলিটি শো কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ানসের মাধ্যমে তারা তাকে জন্ম নিতে দেখেছেন। এখন সেই ছোট্ট ছেলেটি তারকা বনে যাওয়ায় তারা খুশি।

কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ানস রিয়েলিটি শোটি শুরু হয়েছিল ২০০৭ সালে। সমালোচকরা অনুষ্ঠানটিকে ছাঁইপাশ বলে উড়িয়ে দিলেও এর জনপ্রিয়তায় এখনো ভাটা পরেনি। গত বছরের সেপ্টেম্বরে প্রচারিত হয় এর ১৭ তম পর্ব।

বোন কর্টনি, কিম ও কোল কার্দারশিয়ানের পাশাপাশি কেন্ডাল  ও কাইলি জেনারকেও এতে দেখা যায়। সাথে থাকে তাদের বাবা-মা, ভাই, বয়ফ্রেন্ড, স্বামী ও সন্তান। এ অনুষ্ঠানের মাধ্যমেই ছোট বেলা থেকে পরিচিতি পেয়েছে ম্যাসোন ডিসিক।

এজেড/ ফেব্রুয়ারি ৩/২০২০/২০২৮

*

*

আরও পড়ুন