Samsung IM Campaign_Oct’20

বিয়ে করছেন বিল গেটসের মেয়ে

বাগদানের আংটি হাতে জেনিফার ও নায়েল। ছবি : ইনস্টাগ্রাম
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : মাইক্রোসফটের সহ-প্রতিষ্ঠাতা ও বিশ্বের শীর্ষ ধনী বিল গেটসের মেয়ে জেনিফার ক্যাথরিন গেটসের (২৩) বাগদান হয়েছে।

আনুষ্ঠানিকভাবে লোক ডেকে এই বাগদান হয়নি। জেনিফারের দীর্ঘদিনের প্রেমিক তাকে আংটি পরিয়ে বিয়ের প্রস্তাব দেন। এরপরই বাগদানের আংটিসহ একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন জেনিফার।

সেখানে বিল গেটস ও মেলিন্ডা গেটস তাদেরকে অভিনন্দন জানিয়ে লেখেন, বাগদানের খবরে তারা উচ্ছ্বাসিত। এছাড়াও, স্টিভ জবসের মেয়ে ইভ জবস কমেন্টে লাভ ইমোজি দেন।

বিল গেটসের বড় মেয়ের হবু বরের নাম নায়েল নাসার। মিশরীয় বংশোদ্ভূত হলেও জন্মসূত্রে তিনি মার্কিন নাগরিক। তবে বড় হয়েছেন কুয়েতে। যুক্তরাষ্ট্রে ফেরত আসেন ২০০৯ সালে।

পেশায় তিনি শোজাম্পিং (ঘোড়া দৌড়) খেলোয়াড়। ১০ বছর বয়স তিনি থেকে খেলতে শুরু করেন, এখন তার ওয়ার্ল্ড র‍্যাঙ্কিং ৩৫। এ বছর টোকিওতে অনুষ্ঠিতব্য অলিম্পিকে তিনি মিশরের পক্ষে অংশ নেবেন। তার বাবা-মা একটি আর্কিটেকচার ও ডিজাইন ফার্মের মালিক।

স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের মেডিকেল শাখা থেকে স্নাতক করা জেনিফার নিজেও শোজাম্পিং খেলেন তবে তিনি পেশাদার খেলোয়াড় নন। নায়েল নাসারও স্ট্যানফোর্ডের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী ছিলেন। তিনি ইংরেজি, অ্যারাবিক ও ফ্রেঞ্চ ভাষা জানেন। জেনিফারের সঙ্গে তার সম্পর্কের বয়স ২ বছর।

বিজনেস ইনসাইডার অবলম্বনে এজেড/ ফেব্রুয়ারি ২/২০২০/১০৫৫

*

*

আরও পড়ুন