এক্সট্রিমনেস্টে ২০% ছাড়, ১০০% ক্যাশব্যাক অফার

ছবি : সৌজন্যে

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : প্রতিষ্ঠার ২০ বছর পূর্তি উপলক্ষ্যে বিভিন্ন পণ্য ও সেবায় ছাড় অফার দিয়েছে তথ্যপ্রযুক্তি সেবাদাতা প্রতিষ্ঠান এক্সট্রিমনেস্ট কর্পোরেশন (ইনেস্টবিডি)।

প্রতিষ্ঠানটি তাদের সব প্রোডাক্টে দিয়েছে ২০ ও ২৯ শতাংশ ছাড়। এর পাশাপাশি প্রতিষ্ঠানটি তাদের বিভিন্ন পণ্য ও সেবায় ৫০, ১০০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক অফারও দিয়েছে।

এক্সট্রিমনেস্ট কর্পোরেশনের এসব পণ্য ও সেবার মধ্যে রয়েছে ডোমেইন সার্ভিস, কর্পোরেট ও ডেডিকেটেড হোস্টিংস, ডিজিটাল মার্কেটিং, মেইল সার্ভিস, বাল্ক এসএমএস, ওয়ানটাইম ও মাসিক এসইও সার্ভিস, ওয়েবসাইট ডেভেলপমেন্ট, ওয়েবসাইট সিকিউরিটি, এসএসএল সার্টিফিকেট, ওয়ার্ডপ্রেস প্লাগইনসহ নানা ধরনের সার্ভিস।

Techshohor Youtube

প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আনোয়ার হোসেন বলেন, দীর্ঘ দুই দশক আমরা তথ্যপ্রযুক্তি ও বিভিন্ন ধরনের সফটওয়্যার নিয়ে কাজ করে আসছি। এতো দীর্ঘ সময়ে আমাদের অনেক চড়াই-উতরাই পার করতে হয়েছে। এজন্য আমাদের গ্রাহকদের ধন্যবাদ দিতেই হয়।

তিনি বলেন, আমরা এক্সট্রিমনেস্ট কর্পোরেশনের দুই দশক বা ২০ বছর পূর্তি উপলক্ষ্যে আমাদের পণ্য ও সেবায় ছাড় এবং ক্যাশব্যাক অফার দিয়েছি। যে কেউ এই সুযোগ গ্রহণ করতে পারবেন। এর বাইরে সেই প্রোডাক্ট ও সেবায় লিপইয়ার বছর উপলক্ষ্যে ২০ ও ২৯ শতাংশ ছাড় দিয়েছি।

আনোয়ার বলেন, আমরা পরিকল্পনা করেছি বছরজুড়েই এই ধরনের কোন না কোন অফার গ্রাহকদের জন্য রাখবো। আমরা চাই প্রযুক্তিকে গ্রাহকের দোর গোড়ায় নিয়ে যেতে এবং সহজলভ্য করতে। আমরা মানসম্মত সেবা প্রদানের দিকেই বেশি নজর দিচ্ছি।

আনোয়ার জানান, ক্যাশব্যাক অফার পেতে হলে তাদের ওয়েবসাইটে গিয়ে নিবন্ধন করতে হবে। সেখানে একটি ইওয়ালেট তৈরি হবে। সেখানে সেবা নেবার পর সেই ক্যাশব্যাকের টাকা আবার জমা হবে। তিনি পরবর্তীতে সেই টাকা দিয়ে আবারও এক্সট্রিমনেস্ট কর্পোরেশন থেকে পণ্য ও সেবা নিতে পারবেন।

এসব সেবা নিতে যোগাযোগ করা যাবে enestbd.com ওয়েবসাইটে। চাইলে ফোনে +8801511036378 নম্বরে কল করেও সেবা নেওয়া যাবে। এছাড়াও অনলাইনে ক্লায়েন্ট সাপোর্টও থাকছে।

অফারগুলো পাওয়া যাবে পুরো ফেব্রুয়ারি মাস জুড়ে।

ইএইচ/ ফেব্রু ০২/ ২০২০/১৬২০

*

*