Header Top

এয়ারপোর্টের মনিটরে গেইম খেললেন যাত্রী

এয়ারপোর্টে গেইম খেলছেন এক যাত্রী। ছবি : সিএনএন
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : এয়ারপোর্টে ম্যাপ দেখানোর ডিসপ্লেতে প্লেস্টেশন ৪ যুক্ত করে গেইম খেলেছেন এক যাত্রী। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে অরিগনের পোর্টল্যান্ড ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে।

গেইম খেলার সময় অন্য এক যাত্রী গেইম খেলার সেই ছবি তুলে টুইটারে পোস্ট করেন। টুইটে লেখেন, বিশ্বাসই হচ্ছে না, সে এয়ারপোর্টের মনিটরে খেলছে এবং হেডফোনে অন্য গেইমারদের সঙ্গে কথা বলছে।

মনিটরটিতে এয়ারপোর্টের ম্যাপ দেখানো হয়। যাত্রীরা কোথায় গেলে রেস্টুরেন্ট বা বাথরুম পাবেন তা এই ম্যাপ দেখেই জানতে পারেন।

এয়ারপোর্টের মুখপাত্র কামা সাইমন্ডস জানান, ভোর সাড়ে চারটার দিকে মনিটরে পিএস ৪ যুক্ত করে ওই যাত্রী ব্যাটেল রয়্যাল গেইম অ্যাপেক্স লিজেন্ড খেলছিলেন। এ সময় এয়ারপোর্টের কর্মীরা তাকে গেইম খেলতে নিষেধ করেন। উত্তরে ওই গেইমার, খুব বিনয়ের সঙ্গে রাউন্ড শেষ করার অনুমতি চান। তবে তার সে অনুরোধ নাকচ করে দেন তারা। এতে গেইম বন্ধ করতে বাধ্য হন ওই যাত্রী। তবে গেইমার যাত্রীটির নাম পরিচয় প্রকাশ করেনি এয়ারপোর্ট কর্তৃপক্ষ।

এ বিষয়ে বলেন, আমাদের কোনো প্লাগ ব্যবহার করলে সমস্যা নেই। তবে অন্য কোনো কিছুতে যাতে তারা ডিভাইস যুক্ত না করেন সে অনুরোধ করতে চাই।

সিএনএন অবলম্বনে এজেড/ জানুয়ারি ১৯/২০১৯/১৫৪৩

*

*

আরও পড়ুন