সারাদেশে ‘৩০০ টাকায়’ ব্রডব্যান্ড

ছবি : বিডিকম অনলাইন
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : স্মাইল ব্রডব্যান্ড নামে নতুন এই সেবায় মাসে ৩০০ টাকায় একজন গ্রাহক সর্বনিম্ন ৫ হতে সর্বোচ্চ ১০ এমবিপিএস ব্যান্ডউইথ পাবেন।

ইন্টারনেট সেবায় স্মাইল ব্রডব্যন্ড বিডিকম অনলাইনের নতুন একটি উদ্যোগ।

বুধবার রাজধানীর একটি হোটেলে এক সংবাদ সম্মেলনে বিডিকম অনলাইনের ব্যবস্থাপনা পরিচালক এস এম গোলাম ফারুক আলমগীর আরমান জানান, তাদের নতুন এই উদ্যোগের ব্রোঞ্জ ইকোনমি প্যাকেজে মাসে ৩০০ টাকায় একজন গ্রুহক কোনো ফেয়ার ইউজেস প্লান ও ডেটা ক্যাপ ছাড়াই আনলিমিডেট ডাউনলোড সুবিধা পাবেন। ব্যান্ডউইথ  হবে সর্বনিম্ন ৫ হতে সর্বোচ্চ ১০ এমবিপিএস।

অবশ্য এই সংযোগ নিতে ওই গ্রাহককে আরও ১০ জনকে রাজি করাতে হবে। মানে ১০ জন মিলে এই সংযোগ নিলে প্রত্যেকেই উল্লেখিত সুবিধা পাবেন।

এই সেবায় আরও দুটি প্যাকেজের কথা জানান উদ্যোক্তারা। একটি ব্রোঞ্জ ফ্লেক্সিবল আরেকটি ব্রোঞ্জ ইজি। ব্রোঞ্জ ফ্লেক্সিবলে গ্রাহককে রাজি করাতে হবে ৫ জনকে  আর ইজিতে ২ জনকে। যথাক্রমে ৪০০ টাকা ও ৫০০ টাকায় এই দুটি প্যাকেজের অন্যান্য সেবা ব্রোঞ্জ ইকোনমির মতোই।

এগুলোর বাইরে স্মাইল ব্রডব্যান্ডের অন্যান্য নিয়মিত যেসব প্যাকেজ রয়েছে সেগুলোর সেবা আগের মতোই থাকবে বলে জানান প্রতিষ্ঠানটির কর্মকর্তারা। এসব প্যাকেজের মধ্যে রয়েছে সিলভার, সিলভার সুপ্রিম, গোল্ড ও ডায়মন্ড।

সংবাদ সম্মেলনে জানানো হয়, এখন সেবা দেশের ১৪টি জেলা শহরে চালু করা হয়েছে। দ্রুত তারা এটি সারা দেশে নিয়ে যাবেন।

স্মাইল ব্রডব্যান্ড নিয়ে বৃহস্পতিবার হতে অনুুষ্ঠিত হতে যাওয়া ডিজিটাল বাংলাদেশ মেলায় অংশ নিচ্ছে বিডিকম। সেখানে এসব প্যাকেজের সাথে সেইভ ইন্টারনেট, আইপিটিভি ও আইপি টেলিফোনি সেবায় বিশেষ প্রমোশনাল অফার দেয়া হবে জানিয়েছেন বিডিকম ব্যবস্থাপনা পরিচালক।

সেবা নিতে যোগাযোগের জন্য যেতে হবে www.smile.com.bd ওয়েবসাইটে।

এডি/২০২০/ডিসেম্বর১৫/২৩০০

*

*

আরও পড়ুন