হোয়াটসঅ্যাপে উর্বশিকে ব্লক মারলেন ঋষভ

অভিনেত্রী উর্বশি রাউতেলা ও ভারতীয় ক্রিকেটার রিশব পান্ট। ছবি : ক্রিকেটটাইমস
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : হোয়াটসঅ্যাপে উর্বশি রাউতেলাকে ব্লক করেছেন ভারতীয় ক্রিকেট দলের উইকেটকিপার-ব্যাটসম্যান ঋষভ পন্ত।

তাদেরকে একসঙ্গে ডিনারে যেতে দেখা গিয়েছিল গত মাসেই। তাদের মধ্যে প্রেমের বিষয়ে গুঞ্জন চলছিল বেশ কিছু দিন ধরেই। তবে তা নিশ্চিত করে বলেনি কোনো পক্ষই।

জানা গেছে, পন্তের সঙ্গে সম্পর্কে জড়াতে আগ্রহী ছিলেন উর্বশি রাউতেলা। তবে পন্ত এ রকম কোনো সম্পর্কে জড়াতে রাজি ছিলেন না। গত ৫ বছর ধরে তিনি প্রেম করছেন ইশা নেগি নামের এক মেয়ের সঙ্গে।  নিউইয়ার্স ইভে ইনস্টাগ্রামে তার সঙ্গে নিজের একটি ছবিও পোস্ট করেছেন রিশব।

ব্লকের বিষয়ে উর্বশির ম্যানেজার বলেন, একে অপরকে ব্লক করার সিদ্ধান্ত তারা যৌথভাবেই নিয়েছেন। তবে উড়ো খবর, উর্বশিকে এড়িয়ে যেতে হোয়াটসঅ্যাপে তাকে ব্লক করেছেন পন্ত।

আরেক ভারতীয় ক্রিকেটার হারদিক পান্ডিয়ার সঙ্গেও উর্বশিকে জড়িয়ে বিভিন্ন খবর প্রকাশিত হয়। তবে হারদিক পান্ডিয়া ও নাতাশা স্তানকোভিচ বাগাদান হলে সে খবর হাওয়ায় মিলিয়ে যায়।

এর আগে মনসুর আলী খান পতৌদি-শর্মিলা ঠাকুর, আজহার-সংগীতা বিজলানি, হরভাজন সিং-গীতা, যুবরাজ সিং-হ্যাজেল, জহির খান-সাগরিকা, বিরাট কোহলি-আনুশকা শর্মা জুটি ভারতীয় ক্রিকেট ও বলিউডের সম্পর্ককে আরও দৃঢ় করেছেন।

ক্রিকেটটাইমস অবলম্বনে এজেড/ জানুয়ারি ১৩/২০১৯/১২৫৫

*

*

আরও পড়ুন