Techno Header Top and Before feature image

ছাড়ে টিভি কিনতে হোলসেলে জাকারবার্গ দম্পতি

টিভি কিনতে এসেছেন জাকারবার্গ ও প্রিসিলা। ছবি : দ্য ডেইলি মেইল
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ক্রিসমাসের আগে আগে কেনাকাটায় বেশ ছাড় পাওয়া যায়। এই ছাড়ের আকর্ষণ ফেইসবুক সিইও মার্ক জাকারবার্গও এড়াতে পারেননি।

গত ১০ ডিসেম্বর ক্যালিফোর্নিয়ার মাউন্টেন ভিউয়ে কস্টকো হোলসেল মার্কেটে স্ত্রী প্রিসিলা চ্যানসহ গিয়েছিলেন জাকারবার্গ। সেখানে অন্য ক্রেতারা তাদের দেখে চমকে যান। তারা জাকারবার্গ দম্পতির ছবিও তোলেন। এতে তারা কোনো আপত্তি জানাননি। ছবিতে মার্ক জাকারবার্গকে ছাড়ের আওতায় থাকা টিভির দিকে তাকিয়ে থাকতে দেখা যায়। তার পাশে ছিলেন প্রিসিলা চ্যান।

তাদের এই ছবি তোলেন কস্টকোর একজন ক্রেতা। কস্টকোর এক কর্মীর কাছ থেকে জানতে পারেন, জাকারবার্গ দম্পতি প্রায়ই এখানে কেনাকাটা করেন।

এর আগে ২০১২ সালে বিয়ের মাত্র কয়েকদিন পর তাদেরকে ম্যাক ডোনাল্ডসে খাওয়া দাওয়া করতে দেখা যায়।

আরও পড়ুন –  বাড়িতে যেমন জাকারবার্গ-প্রিসিলা

কস্টকো হোলসেলে অন্যান্য মার্কেটের চেয়ে কম দামে পণ্য পাওয়া যায়। সেখানে ছাড় পেতে একবারে অনেক পণ্য কিনতে হয়। তাই এমন একটি মার্কেটে বিলিয়নিয়ার জাকারবার্গের দেখা মিলবে তা অনেকেই ভাবতে পারেননি।

শীর্ষ ধনী ব্যাক্তিদের তালিকায় জাকারবার্গের অবস্থান ৮। তার সম্পদের পরিমাণ এখন  ৭৭ বিলিয়ন ডলার। এর বাইরেও তার আছে ৭ মিলিয়ন ডলারের বিলাস বহুল বাড়ি। ক্যালিফোর্নিয়ার লেক টহোতে ২২ মিলিয়ন ডলার ও হাওয়াই দ্বীপেও ১০০ মিলিয়ন ডলারের জমিও আছে তার।

দ্য ডেইলি মেইল অবলম্বনে এজেড/ জানুয়ারি ০৫/২০১৯/১৭৫৫

আরও পড়ুন –

জাকারবার্গের পোস্টে বাংলাদেশের বিজ্ঞানীদের সাফল্যের খবর 

জেফ বেজসের চেয়ে জাকারবার্গের নিরাপত্তায় খরচ বেশি

*

*

আরও পড়ুন