সাবস্ক্রিপশন সেবায় কোকা-কোলা

বাসায় বসেই এই বক্স পাবেন সাবস্ক্রাইবাররা। ছবি : স্ল্যাশ গিয়ার
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ক্রেতাদেরকে আকৃষ্ট করতে অনলাইনে সাবস্ক্রিপশন সেবা চালু করছে কোকা-কোলা।

কোম্পানিটি এক ঘোষণায় জানায়, আগামী বছর তারা নতুন স্বাদের একটি পানীয় বাজারে আনতে যাচ্ছে। তাদের সাবস্ক্রিপশন সেবা ‘ইনসাইডারস ক্লাবে’ যুক্ত হলে এই পানীয়র স্বাদ আগেভাগেই নেওয়া যাবে।

ক্লাবের সদস্যদের প্রথমে নির্ধারিত ওয়েবসাইটে গিয়ে সাইন আপ করতে হয়। সাইন আপ করা সদস্যরা আগামী ছয় মাস পর্যন্ত প্রতিমাসে একবার করে কোকা-কোলার নতুন পানীয়র বক্স পাবেন। এই বক্স তাদেরকে হোম ডেলিভারি দেওয়া হবে।

সাবস্ক্রাইবারদের প্রতি মাসে খরচ হবে ১০ ডলার। একবারে সব ফি দিতে চাইলে খরচ হবে ৫০ ডলার। তবে শুধু ১ হাজার মানুষের জন্যই এই সাবস্ক্রিপশন সেবা উন্মুক্ত ছিলো। তাই হাজারের কোটা পূরণে মোটেও সময় লাগেনি কোকা-কোলার।

সোমবার টুইটারে কোকা-কোলার টুইটার পেইজ থেকে সাবস্ক্রিপশন সেবা ‘ইনসাইডারস ক্লাবের‘ কথা জানানো হলে কয়েক ঘণ্টার মধ্যেই হাজার খানেক সদস্য পেয়ে যায় কোকা-কোলা।

এদিকে, চলতি মাসেই কোকা-কোলা হলিউডের মিডিয়া ফ্রাঞ্চাইজি স্টার ওয়ারের সঙ্গে চুক্তি করে। চুক্তির ফলে ২০ ডিসেম্বর মুক্তির অপেক্ষায় থাকা স্টার ওয়ার : দ্য লাইট অব স্কাইওয়াকার সিনেমার দুই চরিত্র রে ও কাইলো র‍্যানের ছবি দেখা যাবে কোকা-কোলার লেবেলে।

এটি কোনো সাধারণ লেবেল নয়। লেবেলটিতে আছে বিল্ট ইন প্রিন্টেড ব্যাটারি। ফলে বোতলের যেকোনো জায়গায় স্পর্শ করলেই এতে থাকা লাইটসেবারটিতে আলো জ্বলে উঠবে। তবে সর্বোচ্চ ৫০০ বারের বেশি এতে আলো জ্বালানো যাবে না। বিশেষ লেবেলের এই কোকা-কোলার বোতল শুধু সিঙ্গাপুরেই মিলছে।

স্ল্যাশগিয়ার ও ফাস্ট কোম্পানি অবলম্বনে এজেড/ ডিসেম্বর ১৮/২০১৯/১৩১৩

*

*

আরও পড়ুন