ইন্সটাগ্রামে শাহরুখের চেয়ে প্রিয়াঙ্কার আয় বেশি

প্রিয়াঙ্কা চোপড়া। ছবি : ইনস্টাগ্রাম
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : অনেকদিন ধরেই বলিউড বাদশা শাহরুখ খানের সিনেমা চলছে না।

পরপর বেশ কয়েকটি সিনেমা ফ্লপ করায় দীর্ঘদিন ধরে তাকে বড় পর্দায় দেখা যায়নি। এর প্রভাব তার ইনস্টাগ্রাম পোস্টের উপরেও পরেছে। স্পন্সরড পণ্যের প্রচারণায় আয় কমেছে তার। পোস্ট প্রতি আয়ের ক্ষেত্রে তার চেয়ে এগিয়ে আছেন প্রিয়াঙ্কা চোপড়া ও আলিয়া ভাট।

ইন্সটাগ্রাম মার্কেটিং বিষয়ে পরামর্শ দানকারী প্রতিষ্ঠান হোপার এইচকিউ ‘২০১৯ ইনস্টাগ্রাম রিচ লিস্ট’ নামের একটি তালিকা প্রকাশ করেছে। সে তালিকা থেকে তারকাদের স্পন্সরড পোস্টের আয় সম্পর্কে এসব তথ্য পাওয়া গেছে।

তালিকা থেকে জানা গেছে, স্পন্সর পোস্ট প্রতি শাহরুখ খানের আয় ৮০ লাখ থেকে ১ কোটি রুপি। একই খাতে প্রিয়াঙ্কা চোপড়ার আয় ১ কোটি ৮৭ লাখ রুপি। দুজনের আয়ের পার্থক্যের মূলে রয়েছে তাদের ফলোয়ার সংখ্যা। শাহরুখের চেয়ে প্রিয়াঙ্কার ফলোয়ার সংখ্যা দ্বিগুণেরও বেশি। আন্তর্জাতিক খ্যাতির কল্যাণে প্রিয়াঙ্কার ফলোয়ার সংখ্যা ৪ কোটি ৭১ লাখ। শাহরুখ খানের ফলোয়ার সংখ্যা ১ কোটি ৯৭ লাখ।

বলিউডের আরেক তারকা আলিয়া ভাটের ফলোয়ার সংখ্যা ৪ কোটি ৬০ লাখ। ফলোয়ার বেশি হওয়ায় প্রতিটি পেইড পোস্ট থেকে তার আয় ১ কোটি রুপি।

বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন আয় করেন ৪০ থেকে ৫০ লাখ রুপি। তাকে ফলো করেন ১ কোটি ৪০ লাখ মানুষ। ২ কোটি ৪২ লাখ ফলোয়ার নিয়ে তার আয় ২০ থেকে ৩০ লাখ রুপি।

দ্য গোয়াস্পটলাইট অবলম্বনে এজেড/ ডিসেম্বর ১৪/২০১৯/১৭১৫

*

*

আরও পড়ুন