কিম কার্দাশিয়ানের আবেদন কাজে লাগিয়ে গেইমের বাজিমাত

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সময়ের সেরা আলোচিত আবেদনময়ীদের একজন মার্কিন মডেল ও টেলিভিশন ব্যক্তিত্ব কিম কার্দাশিয়ান। খোলামেলাভাবে নিজেকে সেক্স সিম্বল হিসাবে উপস্থাপনেও  তার জুড়ি নেই। তরুণদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে তাই চলে এসেছেন দ্রুতই। যে কারণে সম্প্রতি তাকে নিয়ে নির্মিত ‘কিম কার্দাশিয়ান : হলিউড’ গেইমটিও বেশ সাড়া ফেলেছে।

গেইমটি থেকে দৈনিক আয় আসছে ৭ লাখ ডলার। যদিও এটি ফ্রি ডাউনলোড করে খেলা যায়।আয় আসছে মূলত গেইমের আনুষাঙ্গিক জিনিষপত্র বেচে।

ইতোমধ্যে অ্যাপল স্টোরেও সেরা পাঁচ ডাউনলোড অ্যাপের একটির জায়গা দখল করেছে কিম কার্দাশিয়ান : হলিউড।

আরও পড়ুন: এক্স ম্যান : ডে অব ফিউচার গেইমের নতুন আপডেট


kim-kardashian-video-game

আরও পড়ুন:  ঈদ অবসরে স্মার্টফোনে ফুটবল উত্তেজনার সেরা সব গেইম

আয়ের বর্তমান ধারা বজায় রাখতে পারলে এটি প্রথম বছরে ২০ কেটি ডলার আয় করতে পারবে বলে মনে করছেন বাজার বিশ্লেষকরা।

কোয়েন অ্যান্ড কোম্পানির বিশ্লেষক ডোগ ক্রিইউটজের মতে, ‘কিম কার্দাশিয়ান : হলিউড’ গেইমটি ইতিমধ্যে মোবাইল গেইমিংয়ে একটি বড় স্থান দখল করেছে। এটি এ পর্যন্ত সবচেয়ে জনপ্রিয় মোবাইল গেইম ক্যান্ডি ক্র্যাসের মতো জনপ্রিয় হয়ে যাবে।

গেইমটির মিশনই হচ্ছে কিম কার্দাশিয়ানের অ্যাভাটার তৈরি করে তারকাদের সঙ্গে সামাজিক যোগাযোগ রাখা, দামিদামি পোষাক পরিচ্ছেদ পরিধান করা এবং বিভিন্ন ছবি তোলার সেশনে অংশ নেওয়া।

আরও পড়ুন: দারুণ সব গেইম, তবে যথারীতি দেখা নেই নারীদের

সান ফ্রান্সিসকোভিত্তিক গেইম নির্মাতা প্রতিষ্ঠান গ্লো মোবিল কিম কার্দাশিয়ান : হলিউড গেইমটি তৈরি করেছে। এটি মূলত স্মার্টফোন এবং ট্যাবলেট ডিভাইসের জন্য উপযোগী করেই তৈরি।
গেইমারা গেইমটি পাচ্ছেন বিনামূল্যে। সেখানে তারা কার্দাশিয়ানের অ্যাভাটার তৈরি করে তাকে লিস্ট ই থেকে লিষ্ট এ’তে নিয়ে আসেন।

তবে অ্যাভাটার সাজাতে গেইমারদের ভার্চুয়াল পোষাক, হেয়ারস্টাইল এবং এনার্জি বুস্ট কিনতে অর্থ ব্যয় করতে হয়। এতেই প্রচুর পরিমান লাভ দেখছেন নির্মাতারা। সাথে গেইমটির র‌্যাংক তো বাড়ছেই।

এখান থেকে অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা গেইমটি ডাউনলোড করে খেলতে পারবে।

– সিএনএন অবলম্বনে ফখরুদ্দিন মেহেদী

Comments are closed.

আরও পড়ুন