Techno Header Top

গুগল সার্চেও সাকিব শীর্ষে

ছবি : ইন্টারনেট থেকে
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বছরজুড়ে গুগলে কি বা কাকে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে তার একটি তালিকা দিয়েছে গুগল। ইয়ার ইন সার্চ ২০১৯ বাংলাদেশ প্রকাশ করেছে গুগল। যেখানে আছে গুগলের সার্চেস, পিপল ও নিউজ বিভাগের তালিকা।

সার্চেস বিভাগে ক্রিকেটের আধিপত্যই বেশি। এ তালিকায় সবচেয়ে ওপরে আছে বাংলাদেশ ভার্সেস ইন্ডিয়ার খেলা, ক্রিকবাজ লাইভ স্কোর, এসএসই রেজাল্ট, আইসিসি ওয়ার্ল্ড কাপ ২০১৯, কোপা আমেরিকা ২০১৯, নাইনঅ্যাপস, এইচএসসি রেজাল্ট ২০১৯, র‍্যাবিটহোলবিডি, এইচফাইভগেইম ও ইন্ডিয়া ভার্সেস সাউথ আফ্রিকা।

পিপল বিভাগেও দাপট দেখিয়েছেন ক্রিকেটাররা। এই বিভাগে সবার ওপরে আছেন ক্রিকেটার সাকিব আল হাসান, দুই ও তিনে আছেন নবীন ক্রিকেটার মোহাম্মদ নাইম ও আফিফ হোসেন, চার নম্বরে আছেন বলিউডের নবাগত অভিনেত্রী সারা আলী খান।তালিকায় থাকা বাকিরা হলেন গায়ক সামস ভাই, ক্রিকেটার মুশফিকুর রহিম, ক্রিকেটার মোহাম্মদ মিথুন, ম্যাট্রিক্স খ্যাত হলিউড অভিনেতা কিয়ানু রিভস, গায়ক আরমান আলিফ ও শিক্ষা মন্ত্রী ড. দীপু মনি।

নিউজ বিভাগে শীর্ষে থাকা বিষয়গুলো হলো শিক্ষা বোর্ডের ফলফল, ঘূর্ণিঝড় ফনি, ঘূর্ণিঝড় বুলবুল, ডেঙ্গু জ্বরের লক্ষণ, ডিসি জামালপুর, বাবরি মসজিদ, ডাকসু, কাশ্মীর, অ্যামাজন রেইন ফরেস্ট ও নেইমার ট্রান্সফার ।

এজেড/ ডিসেম্বর ১২/ ২০১৯/১২৫৫

*

*

আরও পড়ুন