রোববার 'অদেখা বাংলাদেশ' প্রতিযোগিতার চূড়ান্ত আসর

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ৮ ডিসেম্বর বেইলি রোডের মহিলা সমিতির নীলিমা ইব্রাহীম মিলনায়তনে জমকালো আয়োজনে সম্পন্ন হবে দি টু আওয়ারস জব ও সিমুড ইভেন্টস এর যৌথ ব্যবস্থাপনায় আয়োজিত রূপচাঁদা প্রেজেন্ট’স -‘অদেখা বাংলাদেশের খোঁজে’ প্রতিযোগিতার গ্র্যান্ড প্রোগ্রাম।

এর আগে বাংলাদেশের ঐতিহাসিক স্থাপনা নিয়ে গল্প লিখে নারীরা তা পাঠিয়ে দিয়েছেন আয়োজকদের কাছে। সেখান থেকে চূড়ান্তদের বেছে নেওয়া হবে। 

টু আওয়ার জবের প্রধান নির্বাহী সানজিদা খন্দকার জানান, নারীর নিজের যোগ্যতার উপর আস্থা ফিরিয়ে আনা, উৎসাহ দেয়া আর নারী লেখকদের আরও বেশি করে হাইলাইট করার উদ্দেশ্যে এমন আয়োজন করেছেন তারা। 

সেরা ৩ গল্পকার পাবেন নাজিমগড় রিসোর্ট এর পক্ষ থেকে রিসোর্টে ভ্রমণের সুযোগ এবং বিশেষ ক্যাটেগরিতে ৩ জন লেখক পাবেন ট্রানশন বাংলাদেশ লিমিটেড এর পক্ষ হতে আকর্ষণীয় স্মার্ট ফোন। অনুষ্ঠানে দর্শকদের মধ্যে লাকী ৩ জন জিতে নেবেন ঢাকার লা মেরিডিয়ান হোটেল এর পক্ষ হয়ে ডিনার কুপন।

এ প্রতিযোগিতায় মিডিয়া পার্টনার হিসেবে থাকছে টেকশহরডটকম। 

বাংলাদেশ এডিবেল অয়েল লিমিটেড (বিইওএল) কোম্পানির ভোজ্যতেল রূপচাঁদার ব্যানারে অদেখা বাংলাদেশের খোঁজে অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিল ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগ।

এছাড়া গিফট পার্টনার সিলেটের নাজিম গড় রির্সোট, রেডিও পার্টনার কালারস এফ এম, নিউজ পার্টনার সমকাল, লাইভ ব্রডকাস্ট পার্টনার ইউটিভি লাইভ, হসপিটালিটি পার্টনার হাতির ঝিল হসপিটালিটি, ফুড অ্যান্ড বেভারেজ পার্টনার ডাক্তারস বেক এবং পরিকল্পনা সহযোগী ফিউচারাইজার্স বাংলাদেশ।

অনুষ্ঠানটি  দি টু আওয়ার জব ও সিমুড ইভেন্টস এর যৌথ সহযোগীতায় আয়োজন হবে । 

ইএইচ/ ডিসে ০৭/ ২০১৯/ ১৮২৪

আরও পড়ুন – 

দ্য টু আওয়ার জবের গল্প লেখা প্রতিযোগিতা 

নারীদের জন্য চাকরির ওয়েবসাইট

*

*