আলো জ্বলবে কোকা-কোলার বোতলে

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বরাবরই নতুন নতুন প্রচারণা কৌশল চালিয়ে ব্যবসা করে আসছে কোকা-কোলা কোম্পানি।

এবার বিক্রি বাড়াতে হলিউডের মিডিয়া ফ্রাঞ্চাইজি স্টার ওয়ারের সঙ্গে চুক্তি করেছে তারা। ফলে ২০ ডিসেম্বর মুক্তির অপেক্ষায় থাকা স্টার ওয়ার : দ্য লাইট অব স্কাইওয়াকার সিনেমার দুই চরিত্র রে ও কাইলো র‍্যানের ছবি দেখা যাবে কোকা-কোলার লেবেলে।

এই দুই চরিত্রের হাতে দেখা যাবে লাইটসেবার (তলোয়ারের মতো কল্পিত একটি অস্ত্র)।বিশেষ প্রযুক্তির সাহায্যে লাইটসেবারে জ্বলে উঠবে এলইডি লাইট। লাইটসেবারটি জ্বলবে নীল বা লাল রঙে। কোকা-কোলার এই বোতল শুধু সিঙ্গাপুরেই পাওয়া যাবে।

বার্লিনের কোম্পানি ইনুরু বিল্ট ইন প্রিন্টেড ব্যাটারির সাহায্যে স্মার্ট লেবেলটি তৈরি করেছে। বোতলের যেকোনো জায়গায় স্পর্শ করলেই এতে থাকা লাইটসেবারটিতে আলো জ্বলে উঠবে। তবে সর্বোচ্চ ৫০০ বারের বেশি এতে আলো জ্বালানো যাবে না।

বিল্ট ইন ওএলইডি লাইটসহ মাত্র ৮ হাজার বোতল বাজারে ছাড়া হয়েছে। বোতলগুলো আগামী ২২ ডিসেম্বর পর্যন্ত শুধু অনলাইনেই পাওয়া যাবে। তবে সাধারণ বোতল আর প্রিন্টেড ব্যাটারি যুক্ত বোতলের মধ্যে থাকা কোনো পার্থক্য সাধারণ ক্রেতারা ধরতে পারবেন না। এছাড়াও, স্টার ওয়ারস ভক্তদের ধাঁধার সমাধান করতে হবে। ধাঁধার উত্তর দিলে এবং ভাগ্য সুপ্রসন্ন হলে তবেই মিলবে বিশেষ এই বোতল।

স্ল্যাশ গিয়ার ও এনগ্যাজেটস অবলম্বনে এজেড/ ডিসেম্বর ৭/২০১৯/১১৫৪

*

*

আরও পড়ুন