Header Top

ফ্ল্যাশ সেলে ওয়ালটনের ফোন

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ফ্ল্যাশ-সেলে সাশ্রয়ী দামে মিলবে ওয়ালটনের নতুন ফোন ‘প্রিমো আরএক্স৭ মিনি’। ফোনটির দাম ৮ হাজার ৭৯৯ টাকা।  ফ্ল্যাশ সেলে ৭০০ টাকা ছাড়ে ফোনটি পাওয়া যাবে ৮ হাজার ৯৯ টাকায়।

ওয়ালটন মোবাইলের হেড অব সেলস আসিফুর রহমান খান বলেন, এর আগে ‘প্রিমো আরএক্সসেভেন মিনি’ ফোনটির প্রি-বুক নেয়া হয়েছিল। সে সময় ফোনটিতে ছিলো ১ হাজার টাকার ক্যাশব্যাক অফার। যারা প্রি-বুক দিতে পারেননি, তাদের অনুরোধের প্রেক্ষিতে চার দিনের জন্য ফ্ল্যাশ সেল দেয়া হচ্ছে।

তিনি জানান, বুধবার থেকে শনিবার পর্যন্ত দেশের যে-কোনো ওয়ালটন প্লাজা, ব্র্যান্ড এবং রিটেইল আউটলেটের পাশাপাশি অনলাইনে ইপ্লাজা.ওয়ালটনবিডি থেকে ডিভাইসটি ফ্ল্যাশ সেলে কেনা যাবে।

‘প্রিমো আরএক্সসেভেন মিনি’ স্মার্টফোনে রয়েছে ৫ দশমিক ৯ ইঞ্চি ডিসপ্লে। রেজ্যুলেশন হবে ১৫২০ বাই ৭২০ পিক্সেল।

ফোনটি অ্যান্ড্রয়েড ৯.০ পাই অপারেটিং সিস্টেমে চলবে। ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে ১.৮ গিগাহার্জ গতির কর্টেক্স-এ৭৩ ও এ-৫৩ অক্টাকোর প্রসেসর। সঙ্গে রয়েছে ৩ জিবি এলপিডিডিআর৪এক্স র‌্যাম ও মালি-জি৭২ এমপি৩ গ্রাফিক্স। ফোনটিতে ৩২ গিগাবাইটের অভ্যন্তরীণ মেমোরি থাকছে, যা মাইক্রো বাড়ানো যাবে ১২৮ জিবি পর্যন্ত।পেছনে আছে ১৩ ও ৫ মেগাপিক্সেলের ক্যামেরা। সেলফি তোলার জন্য সামনে থাকছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা।

স্মার্টফোনটিতে পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে ৩০০০ মিলিঅ্যাম্পিয়ারের লি-পলিমার ব্যাটারি।

ফোনটি পাওয়া যাবে মিডনাইট পার্পল, মিডনাইট ব্লু ও ব্ল্যাক রঙে।

এজেড/ ডিসেম্বর ৪/২০১৯/১৭৫৫

১ টি মতামত

*

*

আরও পড়ুন