কৃষকদের জন্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম আনছে রবি

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : কৃষকদেরকে নিজেদের মধ্যে আলাপ করার সুবিধা দিতে আলাদা একটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম আনছে রবি।

প্ল্যাটফর্মটিতে নিজেদের অভিজ্ঞতা ও সফলতার কথা তারা ভাগাভাগি করতে পারবেন। এতে কৃষকরা সহজেই নিজেরা নিজেরা নানা সমস্যার সমাধান এবং উৎপাদন বৃদ্ধির জন্য সঠিক পদক্ষেপ নেয়ার সুযোগ পাবেন।

কৃষকদের জন্য প্ল্যাটফর্মটি তৈরিতে এসিডিআই/ভিওসিএ এর সঙ্গে একটি কৌশলগত চুক্তি সই করেছে রবি আজিয়াটা। চুক্তির আওতায় কৃষকদের জন্য সাশ্রয়ী হ্যান্ডসেটের সঙ্গে এক্সক্লুসিভ ডেটা বান্ডল এবং একটি বিশেষায়িত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম প্রদান করবে রবি।

ইউএসএআইডি ’র অর্থায়নে পরিচালিত ফিড দ্য ফিউচার রাইস অ্যান্ড ডাইভারসিটি ক্রপস অ্যাক্টিভিটি (আরডিসি) প্রকল্প বাস্তবায়নের লক্ষ্যে রবির সঙ্গে সমন্বয়ের ভিত্তিতে প্রকল্পটিতে কাজ করছে এসিডিআই/ভিওসিএ।

রাজধানীর রবি কর্পোরেট অফিসে প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ এবং আরডিসির চিফ অফ পার্টি কুয়ান ওপ্পারম্যান সমঝোতা স্মারকটি সই করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ছিলেন এসিডিআই/ভিওসিএ-এর গ্রুপের সিইও চার্লস জে হল, রবির চিফ ফিন্যান্সিয়াল অফিসার রনি তোহমে, ডিজিটাল সার্ভিসেসের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আহমেদ আরমান সিদ্দিকী, জেনারেল ম্যানেজার এ এম সাখাওয়াত হোসেন, জেনারেল ম্যানেজার কানিজ ফাতেমা।

এজেড/ নভেম্বর ১৭/২০১৯/১৭২৪

আরও পড়ুন –

কৃষকদের জন্য নতুন ই-সেবা চালু 

কৃষকের জন্য অ্যাপ আজকের কৃষি

*

*

আরও পড়ুন