Techno Header Top and Before feature image

ইয়াং ডিজিটাল মার্কেটার পুরস্কার পেলেন পিয়াস

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : সাউথ এশিয়ান বিজনেস এক্সিলেন্সে ইয়াং ডিজিটাল মার্কেটার পুরস্কার পেলেন জাবেদ সুলতান পিয়াস। 

চতুর্থবারের মতো আয়োজিত ব্যবসা, প্রযুক্তি, শিক্ষা, গবেষণা, নেতৃত্ব ইত্যাদি ক্ষেত্রে দক্ষিণ এশিয়ার বিভিন্ন দেশের উদ্ভাবনী ও সফল ব্যক্তি ও প্রতিষ্ঠানকে সম্মাননা জানাতে শ্রীলঙ্কার রাজধানী কলম্বোতে বসেছিল এই আয়োজন।

সাউথ এশিয়ান বিজনেস ফেডারেশন ও ইনট্রিগ্রেটেড ইন্টারন্যাশনাল এই পুরস্কার প্রদান অনুষ্ঠান আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শ্রীলঙ্কার রাষ্ট্রপতি মাইথ্রিপালা সিরিসেনা।

জাবেদ সুলতান পিয়াস প্রথম আলো ডিজিটালের হেড অব বিজনেস ও গুগল ডেভেলপার্স গ্রুপ (জিডিজ) বাংলার কমিউনিটি ম্যানেজার।

ডিজিটাল অ্যাড টেকনোলজি ও মিডিয়া ব্যবসায় বহুমাত্রিক উদ্ভাবনী উদ্যোগ, নেতৃত্ব ও ব্যবসা সম্প্রসারণে অবদানের জন্য তাকে এই সম্মাননা দেওয়া দিয়েছে আয়োজকরা।

গতকাল বৃহস্পতিবার কলম্বোর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে পিয়াসের হাতে পুরস্কার তুলে দেন ৯৬ ক্রিকেট বিশ্বকাপের অধিনায়ক এবং বর্তমানে শ্রীলঙ্কার পরিবহন ও বিমান মন্ত্রী অর্জুনা রানাতুঙ্গা।

সঙ্গে ছিলেন শ্রীলঙ্কায় নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত এম রিয়াজ হামিদুল্লাহ, অস্ট্রেলিয়ার কার্টেইন বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা বিভাগের প্রধান ড. শেঠি দত্ত।

দক্ষিণ এশিয়ার দেশসমূহ (ভারত, শ্রীলংকা, বাংলাদেশ, পাকিস্তান, আফগানিস্তান, ভুটান, নেপাল এবং মালদ্বীপ) থেকে এ বছর ৭০ ব্যক্তি ও প্রতিষ্ঠান এ পুরস্কার পেয়েছে।

এ বছর বেস্ট ইউজ অব মোবাইল টেকনোলজির জন্য ব্র্যাক ব্যাংক এবং সেরা ইসলামিক ব্যাংক হিসেবে ইসলামিক ব্যাংক বাংলাদেশ, বাংলাদেশ গ্লোবাল এগ্রো নেটওয়ার্ক, অ্যালটেক অ্যালুমিনিয়ামসহ বাংলদেশ থেকে মোট আট ব্যক্তি ও প্রতিষ্ঠান এই পুরস্কার পেয়েছেন। 

ইএইচ/ নভে ১৫/ ২০১৯/ ১৩৫০

*

*

আরও পড়ুন