বাংলালিংক আইটি ইনকিউবেটরের কার্যক্রম শুরু

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বাংলালিংক আইটি ইনকিউবেটরের তৃতীয় ব্যাচের স্টার্টআপ বাছাই প্রক্রিয়া শুরু করেছে।

অনলাইনে ইনকিউবেটর স্টার্টআপ প্রোগ্রামের আবেদন জমা দেওয়া যাবে ২৮ নভেম্বর পর্যন্ত। আবেদনপত্র জমা দিতে ভিজিট করতে হবে এই ঠিকানায়

বাংলাদেশ হাই-টেক পার্ক অথোরিটির ম্যানেজিং ডিরেক্টর (সেক্রেটারি) হোসনে আরা বেগম বলেন, আমি বিশ্বাস করি, প্রোগ্রামটির মাধ্যমে স্টার্টআপসগুলো অনেক উপকৃত হবে।

বাংলালিংকের চিফ কর্পোরেট এন্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান বলেছেন, আমরা চাই উদ্ভাবনী শক্তির সাথে উদ্যোক্তা হবার প্রচণ্ড ইচ্ছা আছে এমন তরুণরাই এই প্রোগ্রামে অংশগ্রহণ করুক। ভবিষ্যতে তাদের সার্বিক উন্নতি নিশ্চিতে আমরা সব ধরণের প্রয়োজনীয় সহায়তা প্রদান করতে প্রতিশ্রুতিবদ্ধ।

বাংলালিংক নির্বাচিত স্টার্টআপগুলিকে অবকাঠামো, উপকরণ, এবং নির্দেশনাগত সহায়তা প্রদান করবে। প্রাথমিকভাবে স্টার্টআপগুলিকে তাদের অভিনব পরিকল্পনা, ব্যবসায়িক সম্ভাবনা ও দলগত শক্তিমত্তার ভিত্তিতে নির্বাচন হবে। নির্বাচিত স্টার্টআপগুলোকে তাদের সব কার্যক্রম পরিচালনার জন্যে কারওয়ান বাজারের জনতা টাওয়ারে অফিস স্পেসের সুবিধা, অনলাইনে শিক্ষা সহায়তামূলকা কার্যক্রমে বিনামূল্যে অংশগ্রহনের সুযোগ দেওয়া হবে। প্রতিশ্রুতিশীল স্টার্টআপগুলির বাংলালিংকের সঙ্গে অংশীদারিত্ব উপভোগ করার মতো সুযোগও পাবে।

বাংলালিংক ও বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ যৌথভাবে এই কার্যক্রম শুরু করে ২০১৬ সালে।

এজেড/ নভেম্বর ১৩/২০১৯/১৭৫২

আরও পড়ুন –

বাংলালিংক ইনোভেটর্সে বিজয়ী তিন দল 

আইটি ইনকিউবেটরের দ্বিতীয় পর্বের আয়োজনে বাংলালিংক

*

*

আরও পড়ুন