পুরস্কার পেলো ইজেনারেশন

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশের তথ্যপ্রযুক্তি কোম্পানি ইজেনারেশন এশিয়ান-ওশেনিয়ান কম্পিউটিং ইন্ডাস্ট্রি অর্গানাইজেশন (অ্যাসোসিও) আইসিটি অ্যাওয়ার্ড জিতেছে।

মঙ্গলবার মালয়েশিয়ার কুয়ালালামপুরে কানেকশন কনফারেন্স অ্যান্ড ইভেন্ট সেন্টারে ‘আউটস্টান্ডিং ইউজার অর্গানাইজেশন’ ক্যাটাগরিতে ১০টিরও অধিক দেশে আইটি সল্যুউশন বাস্তবায়নের স্বীকৃতি স্বরূপ পুরস্কারটি পায় ইজেনারেশন।

ইজেনারেশনের নির্বাহী ভাইস চেয়ারম্যান এসএম আশরাফুল ইসলাম অ্যাসোসিওর চেয়ার‍ম্যান ডেভিড ওং এর হাত থেকে এই পুরস্কার গ্রহণ করেন।

Techshohor Youtube

সোমাবার থেকে শুরু হওয়া সামিটটির আয়োজন করেছে এশিয়া-ওশেনিয়ান অঞ্চলের আইসিটি খাতের সংগঠন অ্যাসোসিও এবং মালয়েশিয়ার জাতীয় প্রযুক্তি সংগঠন পিকম।

ইজেনারেশন এর চেয়ারম্যান শামীম আহসান বলেন, অ্যাসোসিওর এই সম্মাননা আমাদের টিমকে বিশ্বব্যাপী আরও এগিয়ে যেতে উৎসাহ যোগাবে। আমরা অ্যাসোসিওর মতো প্লাটফর্মে বাংলাদেশের পতাকা তুলে ধরতে পেরে গর্বিত এবং আশাকরি অন্যান্য বাংলাদেশি কোম্পানিও বিশ্বের সামনে দেশকে তুলে ধরতে উৎসাহিত হবে।

২০১৯ অ্যাসোসিও আইসিটি অ্যাওয়ার্ডসের মূল লক্ষ্য ছিলো তথ্যপ্রযুক্তির খাতের সেরা স্টেকহোল্ডারকে খুঁজে বের করা ও স্বীকৃতি দেয়া। অ্যাসোসিওর সদস্য দেশগুলোতে তথ্যপ্রযুক্তি খাতে বিশেষ অর্জন ও গুরুত্বপূর্ণ অবদান রাখার জন্য ব্যক্তি, এজেন্সি, সংগঠন ও এন্টারপ্রাইজকে প্রতিবছর এই পুরস্কার দেয়া হয়।

এজেড/নভেম্বর ১৩/২০১৯/১৭৩৫

আরও পড়ুন –

মাইক্রোসফটের পুরস্কার পেলো ইজেনারেশন 

চতুর্থ শিল্পবিপ্লব প্রযুক্তিতে বিনিয়োগ করবে ইজেনারেশন ও হাইবার ইন্ডিয়া

*

*

আরও পড়ুন