৩ দেশে চালু ডিজনি প্লাস

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : তিন দেশে চালু হলো ভিডিও স্ট্রিমিং প্ল্যাটর্ফম ডিজনি প্লাস।

আপাতত শুধু যুক্তরাষ্ট্র, কানাডা ও নেদারল্যান্ডসের বাসিন্দারা ডিজনি প্লাসে সাবস্ক্রাইব করতে পারবেন। ২০২০ সালের মার্চ থেকে যুক্তরাজ্য, জার্মানি, ইতালি, স্পেন ও ফ্রান্সে ও সেবা চালু করবে নতুন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটর্ফমটি।

যুক্তরাষ্ট্রের বাসিন্দারা ৬ দশমিক ৯৯ ডলারে প্ল্যাটফর্মটিতে সাবস্ক্রাইব করতে পারবেন। প্ল্যাটফর্মটির কনটেন্ট দেখার জন্য বছরে তাদের খরচ পড়বে ৬৯ দশমিক ৯৯ ডলার। ডিজনি প্লাসে সাত দিনের ফ্রি ট্রায়াল সুবিধা পাওয়া যাবে।

প্ল্যাটফর্মটিতে কয়েকশ’ সিনেমা ও টিভি অনুষ্ঠান দেখা যাবে। টিভি অনুষ্ঠানের মধ্যে ৯০ বছরের পুরানো কনটেন্টও মিলবে। পিক্সার ও স্টার ওয়ারস ফিল্মের সিনেমা মুক্তি পাওয়ার এক বছরের মধ্যে তা ডিজনি প্লাসে দেখা যাবে।

অরিজিনাল সিনেমাও দেখার সুযোগ মিলবে প্ল্যাটফর্মটিতে। অরিজিনাল সিনেমাগুলো ম্যাজিক ক্যাম্প, টিমি ফেইলিয়র, স্টার গার্ল, টোগো, সিক্রেট সোসাইটি অব সেকেন্ড ক্লাস রয়্যালস।

ডিজনি জানিয়েছিল, তারা স্ট্রিমিং প্ল্যাটফর্মটিতে কোনো বিজ্ঞাপন প্রচার করবে না। তবে বিজ্ঞাপন প্রচারে প্রিমিয়াম টিভি চ্যানেল স্টারজের সঙ্গে তারা চুক্তি করেছে। ডিজনি প্লাসের লগ ইন পেইজে গেলে শুধু এই বিজ্ঞাপন দেখা যাবে।

আরও পড়ুন

চালু না হতেই ডিজনি প্লাসের সাবস্ক্রাইবার ১০ লাখ

অ্যান্ড্রয়েড অথোরিটি অবলম্বনে এজেড/ নভেম্বর ১২/২০১৯/২১৫৫

*

*