সার্ভিস অ্যাপ আনলো অপো

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : অপো স্মার্টফোন ব্যবহারকারীদের জন্য এলো সার্ভিস অ্যাপ  নিয়ে এসেছে প্রতিষ্ঠানটি।

অ্যাপটির মাধ্যমে ডিভাইস এবং আপডেট সংক্রান্ত গুরুত্বপূর্ণ সব তথ্য ব্যবহারকারীরা আরও সহজেই জানতে পারবেন। অপোর ওয়েবসাইট থেকে অ্যাপটি ইনস্টল করতে পারবেন ব্যবহারকারীরা।

এক অ্যাপেই স্মার্টফোন ও আপডেট সংক্রান্ত সব তথ্য, গাইডলাইন এবং লাইভ নোটিফিকেশন গ্রাহকরা আরও সহজেই পাবেন।

বিক্রয়োত্তর সেবা সম্পর্কিত গুরুত্বপূর্ণ সব তথ্য মিলবে এই অ্যাপে। এছাড়া বিভিন্ন অ্যাক্সেসরিজের দাম এবং সার্ভিসিং আপডেটও পাওয়া যাবে এখানে। এর সঙ্গে আছে ওয়ারেন্টি সম্পর্কিত নিয়মিত আপডেটও।

এছাড়া ঘরে বসেই অপো স্মার্টফোন এবং সার্ভিস সংক্রান্ত বিভিন্ন তথ্য জেনে নেওয়ারও সুযোগ আছে অ্যাপটিতে। ফলে সময় ব্যয় করে কল সেন্টারে ফোন করা কিংবা সার্ভিস সেন্টারেও যেতে হবে না।

নিকটবর্তী সার্ভিস সেন্টারের তথ্য এবং ম্যাপ পাওয়া যাবে এই সার্ভিস অ্যাপে। ফলে নিজ শহরের বাইরে অন্য কোনো স্থানে গিয়েও সহজেই খুঁজে নেওয়া যাবে অপো সার্ভিস সেন্টার। তাছাড়া অ্যাপ থেকে সংশ্লিষ্ট সেবার খরচ সংক্রান্ত তথ্য তো জানা যাবেই।

ব্যবহারকারীকে তার অপো ফোনের সার্বক্ষণিক স্ট্যাটাস জানাবে এই সার্ভিস অ্যাপ। ফলে ফোনে কোনো ত্রুটি ধরা পড়লে তা জানা যাবে তাৎক্ষণিকভাবে।

অপো সার্ভিস অ্যাপ সম্পর্কে অপো বাংলাদেশের পিআর ও মার্কেটিং ম্যানেজার ইফতেখার সানি বলেন, বিভিন্ন সেবার ডিজিটাইজেশনে বাংলাদেশ বেশ দ্রুত এগিয়ে যাচ্ছে। কোনো কিছুর দাম কিংবা সর্বশেষ আপডেট জানার জন্য আগে ব্যবহারকারীদের সার্ভিস সেন্টারে যেতে হতো। তবে এখন সবাই সহজে এবং এক জায়গা থেকেই সব সেবা পেতে পছন্দ করেন। তাই অ্যাপ আনা।

কালার ওএস ৩.১ এবং এর পরবর্তী অপারেটিং সিস্টেম চালিত অপো স্মার্টফোনে অ্যাপটি ব্যবহার করা যাবে।

ইএইচ/ নভে ০৫/ ২০১৯/ ১৯৫০

আরও পড়ুন –

দেশে সংযোজিত অপো স্মার্টফোন আসছে নভেম্বরে 

‘ডু অর ডাই’ অবস্থা স্মার্টফোন আমদানিকারকদের

*

*

আরও পড়ুন