দিল্লির দূষণ নিয়ে পোস্ট : বিতর্কে প্রিয়াঙ্কা চোপড়া

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দিল্লির বায়ু দূষণ নিয়ে পোস্ট দিয়ে সমালোচনার মুখে পরেছেন প্রিয়াঙ্কা চোপড়া। মাস্ক পরে ছবি দেওয়ায় অনেকেই ক্ষেপেছেন তার উপর।

সোমবার ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিটিতে তিনি লেখেন, দ্য হোয়াইট টাইগারের শুট চলছে। এখানে এখন শুটিং করা খুবই কঠিন। ভাবতেও পারছি না এই পরিস্থিতির মধ্য বসবাস করতে কেমন লাগবে। আমরা তো এয়ারপিউরিফায়ার ব্যবহারের সুবিধা পাচ্ছি। গৃহহীনদের জন্য প্রার্থনা করুন। সবাই নিরাপদে থাকুন।

ব্যস, নিরীহ এই পোস্ট দিয়েও সমালোচনার শিকার হয়েছেন তিনি। একজন লিখেছেন, প্রার্থনা করার বদলে আপনি তাদেরকে মাস্ক কিনে দিচ্ছেন না কেন? আরেকজন লেখেন, ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে কোনো কাজ হবে না। পোস্ট দেওয়া বাদে আপনি আর কিছু করবেনও না।

কোনো কোনো ব্যবহারকারী প্রিয়াঙ্কার প্রতি ছিলেন আরও কঠোর। কিছুদিন আগে প্রিয়াঙ্কার হাতে সিগারেট রয়েছে এরকম একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পরে। সেই ছবির সূত্র ধরে একজন লেখেন, হ্যাঁ, আমরা আপনার দুঃখ বুঝি। আর প্রার্থনা করি আপনি যাতে সিগারেট টেনে ফুসফুসকে আরও বিশুদ্ধ করতে পারেন।

আরেক ব্যবহারকারী লেখেন, ভারতে এসে কাজ করা তাহলে বন্ধ করে দিন। সেই সঙ্গে ধুমপান করাও বন্ধ করুন।

দীপাবলির সকাল থেকেই দিল্লিতে বায়ুদূষণের মাত্রা বেড়েছে। দিল্লির মুখ্যমন্ত্রী অরভিন্দ কেজরিওয়ালের মতে. এই দূষণ অসহনীয় মাত্রায় পৌঁছেছে। এই দূষণের কারণে শ্বাসকষ্ট ও অন্যান্য শারীরিক অসুস্থতা দেখা দিতে পারে।

দ্য ব্লাস্ট অবলম্বনে এজেড/ নভেম্বর ০৫/২০১৯/১৭৪২

*

*

আরও পড়ুন