দেশে শাওমির নতুন দুই ফোন

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশে শাওমি তাদের রেডমি সিরিজের নতুন দুটি হ্যান্ডসেট এনেছে।

রেডমি ৮ ও রেডমি ৮এ ফোন দুটিতে রয়েছে ১২ মেগাপিক্সেলের ডুয়েল ক্যামেরা। রেডমি ৮এ  হচ্ছে রেডমি এ সিরিজের সর্বশেষ সংস্করণ যা ৫১২ জিবি পর্যন্ত এক্সপ্যান্ডেবল মেমরি সার্পোট করে।

রেডমি ৮এ

ফোনটিতে রয়েছে ৬.২২ ইঞ্চির ডট নচ এইচডি প্লাস ডিসপ্লে। যার অ্যাস্পেক্ট রেশিও ১৯:৯। রয়েছে ডুয়েল সিম স্লট ও ডেডিকেটেড মেমোরি স্লট। পিছনে রিয়ার ক্যামেরা হিসবে একটি ১২ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং সামনে ৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। এই ফোনটির সামনে ও পিছনের উভয় ক্যামেরা দিয়েই এআই পোর্ট্রেট মোডে ছবি নেওয়া যাবে।

রেডমি ৮

মাল্টি-টাস্কিং সুবিধা সম্বলিত রেডমি ৮ ফোনে রয়েছে ৬.২ ইঞ্চির এইচডি আইপিএস এলসিডি ডিসপ্লে। রয়েছে ৪ গিগাবাইট পর্যন্ত র‌্যাম এবং ৬৪ গিগাবাইট পর্যন্ত ইন্টারনাল।

রেডমি ৮ ফোনটিতে রয়েছে এআই ডুয়েল ক্যামেরা, যার একটি ১২ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং অন্যটি ২ মেগাপিক্সেলের ডেডিকেটেড ডেপথ সেন্সর। সামনে রয়েছে ৮ মেগাপিক্সেলের ক্যামেরা।

শাওমি বাংলাদেশের কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দীন চৌধুরী বলেন, রেডমি ৮ এবং রেডমি ৮এ বাংলাদেশে নিয়ে আসতে পেরে আমরা খুবই রোমাঞ্চিত। গ্রাহকদের আমরা ভালো মানের হ্যান্ডসেট দিতে কাজ করে যাচ্ছি।

রেডমি ৮এ ফোনটির ২ জিবি র‍্যাম  ও ৩২ জিবি ভার্সনটি ১০ হাজার ৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে।

রেডমি ৮ ফোনটি পাওয়া যাচ্ছে ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি সংস্করণটি ১৩ হাজার ৯৯৯ টাকায় এবং ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি সংস্করণের দাম  ১৪ হাজার ৯৯৯ টাকা।

ইএইচ/ নভে ০৪/ ২০১৯/ ১৮০৫

*

*

আরও পড়ুন