টুইটার ছাড়ছি বলেও ছাড়ছেন না মাস্ক

elon-musk-techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : টেসলার প্রধান নির্বাহী ইলোন মাস্ক তার ২ কোটি ৯০ লাখ টুইটার ফলোয়ারকে নিয়ে গর্বিত। তিনি এবার প্ল্যাটফর্ম থেকে অফলাইনে যাচ্ছেন বলে ঘোষণা দিয়েছেন। 

সোস্যাল মিডিয়া প্ল্যাটফর্মে আলাদা পোস্টে মাস্ক বলেন, তিনি টুইটারের ভালো সম্পর্কে নিশ্চিত নন। তবে রেড্ডিট এখনও ভালো লাগছে।

তিনি তার অ্যাকাউন্টটি পুরোপুরি ডিলিট করেননি। তবে তার প্রোফাইল ছবিটিকে একটি কালো ছবি দিয়ে রিপ্লেসমেন্ট করেছেন।

এটি তার ভক্তদের অনেকটা অবাক করে দিয়েছিল যে, তার টুইটার ছেড়ে যাবার ব্যাপারটি আসলেই গুরুতর কিনা।

টেসলা প্রধানের একটি অফিসিয়াল রেড্ডিট অ্যাকাউন্ট রয়েছে এবং এটি বেশ কয়েক বছর ধরে সক্রিয় ছিল না। মজার বিষয় হলো, এই পোস্টগুলির পরেও টুইটার অ্যাকাউন্টটিতে সক্রিয় রয়েছেন মাস্ক।

এর আগে গত অক্টোবরে আদালতের নথিগুলি প্রকাশিত হয়েছিল যে মাস্কের পরামর্শদাতারা তাকে গত বছর ব্রিটিশ ক্যাভারে ভার্নন আনসওয়ার্থের বিরুদ্ধে ব্যক্তিগত আক্রমণ করার পরে টুইটার থেকে বিরতি দেওয়ার আহ্বান জানিয়েছিল।

গত আগস্টে ইউএস সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন তাকে ২০ মিলিয়ন ডলার জরিমানা করে এবং তার কোম্পানির আর্থিক অবস্থার বিষয়ে কিছু আকর্ষণীয় ও পুরোপুরি অসমর্থিত সংবাদ টুইট করলে টেসলার চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করতে বাধ্য হন।

বিভিন্ন সময় নানা কথা বলে ও কাজ করে আলোচিত-সমালোচিত হয়েছেন মাস্ক। এবার যে টুইটারের অফলাইনে যেতে চান বলে টুইট করেছেন, সেটা কতটুকু সত্য তা সময় বলে দেবে। 

পিএন/ ইএইচ/ নভে ০২/ ২০১৯/ ১৯০০

*

*

আরও পড়ুন