Techno Header Top and Before feature image

দ্য টু আওয়ার জবের গল্প লেখা প্রতিযোগিতা

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ‘অদেখা বাংলাদেশের খোঁজে’ শিরোনামে দেশের যে কোন ঐতিহাসিক স্থান সম্পর্কে গল্প লেখার একটি প্রতিযোগিতার আয়োজন করেছে নারীদের কাজের অনলাইন মার্কেটপ্লেস ‘দ্য টু আওয়ার জব ডটকম’।

এ প্রসঙ্গে দ্য টু আওয়ার জবের কর্ণধার সানজিদা খন্দকার বলেন, আমরা দেশের আনাচে কানাচে ছড়িয়ে থাকা আমাদের সব ঐতিহাসিক জায়গা সম্পর্কে জানতে চাই এবং জানাতে চাই । নতুন প্রজন্ম সার্চ দিলেই যেন দেশের বিশেষ জায়গা সম্পর্কে জানতে পারে । আর তথ্য বহুল লেখা পাঠাতে পারবে যে কোন বয়সের নারী । 

নারীর নিজের যোগ্যতার উপর আস্থা ফিরিয়ে আনা , উৎসাহ দেয়া আর নারী লেখকদের আরও বেশি করে হাইলাইট করার উদ্দেশ্যে এমন আয়োজন করছেন এক প্রশ্নের জবাবে জানান তিনি  ।

আগ্রহী লেখকদের নাম ও মোবাইল নম্বরসহ লেখা ইমেইল করতে হবে এই ঠিকানায়  ([email protected])। এর আকার হতে হবে ৫০০ শব্দের মধ্যে। লেখা পাঠাতে পারবে যে কোন বয়সী নারী । লেখা পাঠানোর শেষ তারিখ আগামী ১৫ নভেম্বর ।

সেরা ৩ লেখক পাবেন নাজিম গড় রিসোর্টের পক্ষ থেকে ভ্রমণের সুযোগ । সেই সঙ্গে সেরা ১০ নির্বাচিত গল্প প্রকাশ ও গল্পকারকে সম্মাননা দেবে দ্য টু আওয়ার জব। বিস্তারিত জানা যাবে এই ঠিকানায়

এ প্রতিযোগিতায় মিডিয়া পার্টনার হিসেবে থাকছে টেকশহরডটকমরূপচাঁদার সৌজন্যে প্রতিযোগিতায় গিফট পার্টনার নাজিম গড় রিসোর্ট , রেডিও পার্টনার  কালারস এফএম এবং পাওয়ার্ড বাই ঢাকা বিশ্ববিদ্যালয় । 

ইএইচ/অক্টো ২৮/ ২০১৯/ ১৭৩০

*

*

আরও পড়ুন