সাশ্রয়ী মূল্যে কনটেন্ট দেখাবে এইচবিও ম্যাক্স

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : স্ট্রিমিং সার্ভিস এইচবিওতে সাবস্ক্রাইব করলে মাসিক ফি হিসেবে দিতে হয় ১৫ ডলার। অন্যান্য স্ট্রিমিং সেবার চেয়ে তাদের ফি বেশ খানিকটা বেশি। তাই সাশ্রয়ী একটি সংস্করণ আনছে এটিঅ্যান্ডটির মালিকানাধীন ওয়ার্নার মিডিয়া।

সাশ্রয়ী সাবস্ক্রিপশন সেবাটির নাম হবে এইচবিও ম্যাক্স। এতে বিজ্ঞাপন ছাড়া কনটেন্ট দেখতে ব্যবহারকারীদের খরচ পড়তে পারে ১২ ডলার। বিজ্ঞাপনসহ দেখতে চাইলে খরচ পড়তে পারে ৮ ডলার।

ধারণা করা হচ্ছে, এইচবিওর সব অনুষ্ঠানই এইচবিও ম্যাক্সে দেখা যাবে। এখানে গেইম অব থ্রোন্স, সেক্স অ্যান্ড দ্য সিটি ও সিলিকন ভ্যালির পুরাতন পর্বগুলোও দেখা যাবে।

এছাড়াও, এইচবিও ম্যাক্সে নতুন কিছু অনুষ্ঠান দেখা যাবে। যেমন ওয়াচম্যান, ওয়েস্ট ওয়ার্ল্ড ও লাস্ট উইক টুনাইট উইথ জন অলিভার।

৯০ এর দশকের জনপ্রিয় সিরিজ ফ্রেন্ডসে পুরানো পর্বগুলো প্রচারের জন্য স্বত্ব পেতে সাড়ে ৪২ কোটি ডলার খরচ করেছে ওয়ার্নারমিডিয়া। দ্য বিগ ব্যাং থিওরি প্রচারের জন্য তারা খরচ করেছে ৫০ কোটি ডলার।

এর আগে এইচবিও গো, এইচবিও নাউ, এটিঅ্যান্ডটি টিভি, এটিঅ্যান্ডটি টিভি নাউ ও এটিঅ্যান্ডটি ওয়াচ টিভি নামের স্ট্রিমিং সেবা চালু করে ওয়ার্নারমিডিয়া।

 ইউবারগিজমো অবলম্বনে পিএন/ এজেড/ অক্টোবর ২৬/২০১৯/১৬২৩

*

*

আরও পড়ুন