গ্রামীণফোনের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব

ছবি : ইন্টারনেট থেকে

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশের সবচেয়ে বড় মোবাইল অপারেটর গ্রামীণফোনের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন ক্রিকেটার সাকিব আল হাসান।

অপারেটরটির হয়ে বাংলাদেশ ক্রিকেট দলের ক্যাপ্টেন ডিজিটাল সমাজ নির্মাণে কাজ করবেন বলে জানায় গ্রামীণফোন। 

গ্রামীণফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান বলেন, ক্রিকেটার ও তরুণদের আইকন হিসেবে সাকিব আল হাসান নিজেকে সুপ্রতিষ্ঠিত করেছেন। গ্রামীণফোনও সবচেয়ে  নির্ভরযোগ্য প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠিত। এটি একটি সমন্বয়। গ্রামীণফোন এবং সাকিব আল হাসানের এই অংশীদারিত্ব সমাজে ইতিবাচক ভূমিকা রাখবে। 

Techshohor Youtube

সাকিব আল হাসান বলেন, গ্রামীণফোনের সঙ্গে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। আমি বিশ্বাস করি, বাংলাদেশের টেলিযোগাযোগ এবং ডিজিটাল খাতের অগ্রগতিতে প্রতিষ্ঠানটি ব্যাপক অবদান রাখছে। নিজের পারফরম্যান্স আরও সমৃদ্ধ করতে এবং সমর্থকদের আস্থা অটুট রাখতে আমি সবসময় আত্মবিশ্বাসী।  আমি বিশ্বাস করি, গ্রামীণফোনের সঙ্গী হয়ে দেশকে এবং দেশের ডিজিটাল খাতকে এগিয়ে নিয়ে যেতে পারব।

শক্তিশালী সমাজ নির্মাণে বছর জুড়ে গ্রামীণফোন ব্যাপক পরিসরের  নানা ধরনের উদ্যোগ পরিচালনা করছে। এর মধ্যে রয়েছে অনলাইন স্কুল, সবার জন্য সহজে ইন্টারনেট শিক্ষা, নারীর ক্ষমতায়ন এবং অন্যান্য উন্নয়নমূলক কর্মকাণ্ড। গ্রামীণফোনের সঙ্গে যুক্ত হয়ে সাকিব আল হাসান জাতীয় উন্নয়ন এবং সামাজিক ক্ষমতায়নের পথ প্রশস্ত করবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে জানায় অপারেটরটি।

কতদিনের জন্য সাকিব গ্রামীণফোনের সঙ্গে কাজ করবেন সে সম্পর্কে কিছু জানায়নি প্রতিষ্ঠানটি। 

ইএইচ/ অক্টো ২২/ ২০১৯/ ২০৩০

*

*

আরও পড়ুন