অ্যান্ড্রয়েড ডেভেলপার সম্মেলন সরাসরি দেখবেন যেভাবে

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : আগামী ২৩ ও ২৪ অক্টোবর গুগলের আয়োজনে অ্যান্ড্রয়েড ডেভেলপার সামিট-২০১৯ অনুষ্ঠিত হতে যাচ্ছে। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় দুই দিনব্যাপী এই সম্মেলন শুরু হবে আগামী বুধবার বাংলাদেশ সময় রাত ৯টায়।

পুরো সম্মেলন বাসায় বসে সরাসরি সম্প্রচার দেখা যাবে। সম্প্রচারিত হবে একযোগে অ্যান্ড্রয়েড ডেভেলপার সামিটের ইউটিউব চ্যানেল ও টুইটার এ অ্যাকাউন্টে।  ইউটিউবে দেখতে যেতে হবে এই লিংকে আর টুইটারে পাওয়া যাবে এই ঠিকানায়

এছাড়া এবারের সম্মেলন উপলক্ষে গুগলের পক্ষ থেকে একটি অ্যাপ উন্মোচন করা হয়েছে। অ্যাপ থেকেও এই ইভেন্ট সরাসরি সম্প্রচারের ব্যবস্থা রাখা হয়েছে। অ্যাপটি ডাউনলোড করা যাবে এই লিংক থেকে।

এবাবের সম্মেলনে কিনোট স্পিকার হিসেবে থাকছে গুগলের ইঞ্জিনিয়ারিং বিভাগের ভাইস প্রেসিডেন্ট ডেভ বার্ক। এবারের সম্মেলনে অনেক গুলো বিষয় আলোচ্য সূচীতে রয়েছে। এগুলোর মধ্যে অ্যান্ড্রয়েড ১০, অ্যান্ড্রয়েড স্টুডিও, গুগল প্লে, অ্যান্ড্রয়েড জেটপ্যাক। অন্যান্য বিষয়ের সাথে এবারের সম্মেলনে অ্যান্ড্রয়েড টিভি বিশেষ গুরুত্ব পাবে, যার জন্য আলাদা সেশন রাখা হয়েছে। এছাড়া অ্যান্ড্রয়েড সিকিউরিটি নিয়ে থাকবে বিশেষ সেশন।

ইতোমধ্যে এই আয়োজনের বিস্তারিত শিডিউল ও বিষয়সূচী প্রকাশিত হয়েছে। শিডিউল, বিষয়সূচীসহ আয়োজনের অন্যান্য তথ্য পাওয়া যাবে ডেভেলপার সামিট এর ওয়েব পেইজে

গুগল ডেভেলপার ব্লগ অবলম্বনে আরএ/ইএইচ / অক্টোবর ১৮/২০১৯/০৯৪০

*

*

আরও পড়ুন