দেশে এলো গ্যালাক্সি এ৩০এস ও এ৫০এস

Galaxy-A30s50s-techshohor

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : দেশের বাজারে এএস সিরিজের নতুন দুটি ফোন এনেছে স্যামসাং। ফোন দুটি হলো গ্যালাক্সি এ৩০এস ও এ৫০এস।

গ্যালাক্সি এ৩০এস হ্যান্ডসেটটিতে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। সেখানে রয়েছে ২৫ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা ও ৫ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর। সামনে আছে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা।

ফোনটিতে ৬ দশমিক ৪ ইঞ্চি সুপার ইনফিনিটি-ভি অ্যামোলেড ডিসপ্লে আছে। ডিভাইসটিতে এক্সিনোস ৭৯০৪ অক্টাকোর প্রসেসর, ৪ জিবি র‌্যাম, ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। অপারেটিং সিস্টেমে রয়েছে অ্যান্ড্রয়েড পাই।

গ্যালাক্সি এ৫০এস ফোনটিতে আছে ৪৮, ৮ ও ৫ মেগাপিক্সেল ক্যামেরা। সামনে আছে ৩২ মেগাপিক্সেলের ক্যামেরা।

ফোনটিতে ৬ দশমিক ৪ ইঞ্চি সুপার অ্যামোলেড ইনফিনিটি-ইউ ডিসপ্লে রয়েছে। ডিভাইসটি অ্যান্ড্রয়েড পাই ওয়ানইউআই সমর্থিত এবং এতে ব্যবহার করা হয়েছে এক্সিনোস ৯৬১১ অক্টাকোর প্রসেসর, ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ (৫১২ পর্যন্ত বৃদ্ধি করা যাবে)।

দুটি ডিভাইসেই রয়েছে ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারি। দ্রুত গতিতে চার্জের জন্য থাকছে ১৫ ওয়াটের ফাস্ট চার্জিং সুবিধা।

ফোনগুলো প্রিজম ক্রাশ ব্ল্যাক, প্রিজম ক্রাশ হোয়াইট এবং প্রিজম ক্রাশ ব্লু- এই তিনটি রঙে পাওয়া যাচ্ছে। গ্যালাক্সি এ৩০এস এর দাম ২২ হাজার ৯৯০ টাকা এবং গ্যালাক্সি এ৫০এস দাম ২৯ হাজার ৯৯০ টাকায়।

এজেড/ অক্টোবর ১০/২০১৯/১৭৩০

*

*

আরও পড়ুন