বাজারে এলো ওয়ালটন প্রিমো আর৬

Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : ডুয়াল ক্যামেরার নচ ডিসপ্লের নতুন স্মার্টফোন বাজারে ছেড়েছে প্রযুক্তিপণ্যের দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটন।

প্রিমো আর৬ মডেলের ডিভাইসটিতে রয়েছে ৬.১ ইঞ্চির ১৯:৯ রেশিওর ইউ-নচ ডিসপ্লে। এইচডি প্লাস পর্দার রেজ্যুলেশন ১৫৬০ বাই ৭২০ পিক্সেল। 

ফোনটি অ্যান্ড্রয়েড ৯.০ পাই অপারেটিং সিস্টেমে পরিচালিত। এতে ব্যবহৃত হয়েছে ১.৬ গিগাহার্জ গতির এআরএম কর্টেক্স-এ৫৫ অক্টাকোর প্রসেসর। সঙ্গে রয়েছে ৩ জিবি র‌্যাম এবং পাওয়ার ভিআর জিই৮৩২২ গ্রাফিক্স। রয়েছে ৩২ গিগাবাইটের রম। এটি ১২৮ জিবি পর্যন্ত মেমোরি কার্ড সাপোর্ট করবে।

ফোনটির পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত পিডিএএফ প্রযুক্তির এফ ২.০ অ্যাপারচারের বিএসআই ১৩ এবং ২ মেগাপিক্সেলের ডুয়াল ক্যামেরা। ফোনটিতে রয়েছে পিডিএএফ প্রযুক্তির ৪পি লেন্স সমৃদ্ধ ৮ মেগাপিক্সেল ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য স্মার্টফোনটিতে ৪০০০ মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি রয়েছে। 

এছাড়াও ফোনটিতে রয়েছে ওয়াইফাই, ব্লুটুথ, মাইক্রো ইউএসবি ভার্সন ২, ওয়ারলেস ডিসপ্লে, ল্যান হটস্পট, ওটিএ, ওটিজি, এফএম রেডিও, ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ফেইস আনলক, স্টেপ ডিকেক্টর।

ওয়ালটন সেল্যুলার ফোন বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, আকর্ষণীয় ডিজাইন ও ফিচারে সাজানো ‘প্রিমো আর৬’ ফোনটি বাজারে আসার আগেই প্রি-অর্ডার নেয়া হয়েছিল। প্রি-অর্ডারে ক্রেতাদের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়া গেছে। এবার সব ক্রেতার জন্যই ফোন বাজারে উন্মুক্ত করা হয়েছে।

ক্রিমসন ব্ল্যাক, ডার্ক ব্লু এবং টোয়াইলাইট ব্লু রঙের ফোনটির দাম ৯ হাজার ৫৯৯ টাকা।

ইএইচ/ অক্টো ০৪/ ২০১৯/ ১৯০০

*

*

আরও পড়ুন