স্টার গ্রাহকদের পর্যটন অফার দিচ্ছে গ্রামীণফোন

 টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে স্টার গ্রাহকদের পর্যটনে ছাড়-অফার দিচ্ছে গ্রামীণফোন।

এজন্য প্রতিষ্ঠানটি ইতোমধ্যে একটি ক্যাম্পেইন চালু করেছে। সেই ক্যাম্পেইনের আওতায় গ্রাহকদের বিশ্বের শীর্ষস্থানীয় পর্যটন, এয়ারলাইন, হোটেল বুকিংয়ে ২০টি শীর্ষস্থানীয় ব্র্যান্ডের সহায়তায় প্যাকেজ অফার দিচ্ছে প্রতিষ্ঠানটি।

চলতি সপ্তাহে রাজধানীর জিপি হাউজে দুই দিনব্যাপী পর্যটন মেলায় গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান এবং চিফ বিজনেস অফিসার মাহমুদ হোসেন বাংলাদেশের পর্যটন শিল্পের উন্নয়নে অবদান রাখায় অংশ্রগ্রহণকারী ব্র্যান্ডগুলোর প্রতিনিধিদের অভিনন্দন জানান। এ ধরনের একটি উদ্যোগ গ্রহণের মধ্য দিয়ে পর্যটন শিল্পের সেবাগুলোকে গ্রাহকদের জন্য এতোটা সহজলভ্য গ্রামীণফোনকে সাধুবাদ জানান অংশ্রগ্রহণকারী প্রতিষ্ঠানগুলো।

এসব ছাড়ের আওতায় ক্রেতারা অনলাইন ট্রাভেল এজেন্সি অ্যাগোডার মাধ্যমে ভারত, ইন্দোনেশিয়া, থাইল্যান্ড, সিঙ্গাপুর এবং মালয়েশিয়ায় হোটেল বুকিংয়ের ক্ষেত্রে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন। অন্য দেশের ক্ষেত্রে ৮ শতাংশ ছাড় পাবেন।

আমারুমের মাধ্যমে হোটেল বুকিং ও বাসের টিকিট কিনলে ১৩ শতাংশ ছাড় পাবেন। অভ্যন্তরীণ ফ্লাইটের ক্ষেত্রে ১৫% পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

‘মেক আ উইশ’ প্যাকেজে সবক্ষেত্রে ১০ শতাংশ ছাড় পাবেন। ট্যুরহাব বিডি ও জিপি টুরসের মাধ্যমে জিপি গ্রাহকেরা ট্যুর প্যাকেজের ক্ষেত্রে ১৫ শতাংশ ছাড় পাবেন স্টার গ্রাহকরা।

এছাড়াও কিছু প্রতিষ্ঠান স্টার গ্রাহকদের তাদের বিমান প্যাকেজ এবং রিসোর্টের প্যাকেজে বিশেষ ছাড় দেবার কথাও জানিয়েছে।

এক প্রেস বিজ্ঞপ্তিতে গ্রামীণফোন জানায়, তারা জিপি প্ল্যাটিনাম ও প্লাটিনাম প্লাস গ্রাহকদের জন্য জিপি স্টার-স্ট্যান্ডার্ড চার্টার্ড কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ড তৈরি করেছে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ।

ইএইচ/ অক্টো ০৩/ ২০১৯/ ১৭৩৫

*

*

আরও পড়ুন