ইউজিভি শিক্ষার্থীদের জন্য বিশেষ অফার ওয়ালটনের

Walton-UGV-agreement-techshohor1

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বরিশালের বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি অফ গ্লোবাল ভিলেজ (ইউজিভি)-এর শিক্ষার্থীদের বিশেষ মূল্যছাড়ে ডিভাইস কেনার সুবিধা দেবে ওয়ালটন।

ইউজিভি সঙ্গে ওয়ালটনের চুক্তির আওতায় সর্বোচ্চ ১৪ শতাংশ ছাড়ে ল্যাপটপ-কম্পিউটারসহ অন্যান্য এক্সেসরিজ ও আইটি পণ্য কিনতে পারবেন প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা।

সম্প্রতি রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে এ বিষয়ে চুক্তি হয়। ওয়ালটনের ডেপুটি অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর আল আমিন হোসেন (কম্পিউটার মার্কেটিং) এবং ইউজিভি-এর ভারপ্রাপ্ত রেজিস্ট্রার লোকমান খান নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।
এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান এস এম রেজাউল আলম, ওয়ালটনের নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান, উপদেষ্টা মীর ওয়াহিদুন নবী এবং বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. জাহাঙ্গীর আলম খানসহ প্রতিষ্ঠান দুটির উর্ধ্বতন কর্মকর্তারা।

সেখানে জানানো হয় হয়, সব মডেলের ল্যাপটপ, ডেক্সটপ এবং মনিটর নগদে কিনলে ১০ শতাংশ ডিসকাউন্ট পাবেন শিক্ষার্থীরা। বিনা ইন্টারেস্টে ৩ এবং ৬ মাসের ইএমআই এবং কিস্তি সুবিধায় কেনার ক্ষেত্রে মূল্যছাড়ের পরিমাণ যথাক্রমে ৮ এবং ৬ শতাংশ।

এছাড়াও, অন্যান্য এক্সেসরিজ যেমন কিবোর্ড, মাউস, পেনড্রাইভ, মেমোরি কার্ড ও ইয়ারফোন কেনায় ১৪ শতাংশ ছাড় পাবেন তারা। র‌্যাম এসএসডি কার্ড ও রাউটারে পাওয়া যাবে সর্বোচ্চ ১২ শতাংশ ছাড়।

এজেড/ সেপ্টেম্বর ২১/২০১৯/১৮০১

*

*

আরও পড়ুন