দেশের বাজারে অপোর দুই ফোন

Press-Release_OPPO-launches-‘A9-2020’-1
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বাংলাদেশের বাজারে এ৯ ২০২০ ও এ৫ ২০২০ উন্মোচন করেছে অপো।

ঢাকার লেকশোর হোটেলে এক আয়োজনের মধ্য দিয়ে স্মার্টফোন দুটি উন্মোচন করা হয়। অনুষ্ঠানে ছিলেন অপোর ব্র্যান্ড ম্যানেজার আইওনো, অপো বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ডেমন ইয়াং, ক্রিকেটার তাসকিন আহমেদ, অপো বাংলাদেশের পাবলিক রিলেশন্স ম্যানেজার ইফতেখার সানি ও মিডিয়া ম্যানেজার তেহসিন মুসাভি।

অপো এ৯ ২০২০

স্মার্টফোনটিতে রয়েছে ৮ গিগাবাইট র‍্যাম, স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর ও ১২৮ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। গেইমারদের কথা ভেবে ফোনটিতে যুক্ত করা হয়েছে ‘ডলবি এটমস সাউন্ড ইফেক্ট’।

রিয়ার ক্যামেরায় আছে ৪৮ মেগাপিক্সেলের লেন্স, ৮ মেগাপিক্সেলের ‘আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল’ লেন্স, ২ মেগাপিএক্সেলের পোর্ট্রেইট লেন্স এবং ২ মেগাপিক্সেলের মনো-লেন্স।

সামনে আছে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা। ব্যাকআপের জন্য থাকবে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। ‘অপো এ৯ ২০২০’ পাওয়া যাবে ‘স্পেস পার্পল’ এবং মেরিন গ্রিন রঙে।

‘অপো এ৫ ২০২০’

স্মার্টফোনটিতেও স্থাপন করা হয়েছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। এতেও থাকছে ১২ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেট-আপ এবং স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর। থাকছে ৪ গিগাবাইট র‍্যাম এবং ১২৮ গিগাবাইট ইন্টারনাল মেমোরি।

অপো এ৫ ২০২০ পাওয়া যাচ্ছে ‘মিরর ব্ল্যাক’ ও ড্যাজলিং হোয়াইট রঙে।

অপো এ৯ ২০২০ পাওয়া যাবে ২৪ হাজার ৯৯০ টাকায় এবং অপো এ৫ ২০২০ পাওয়া যাবে ১৯ হাজার ৯৯০ টাকায়। অপো এ৯ ২০২০-এর অগ্রিম বুকিং শুরু হবে ১৯ সেপ্টেম্বর ২০১৯ থেকে।

এজেড/ সেপ্টেম্বর ১৮/২০১৯/১৭৫৭

*

*

আরও পড়ুন