পিক্সেল ইভেন্টের আমন্ত্রণপত্র বিলি গুগলের

pixel-event-techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : পিক্সেল ৪ সিরিজের ঘোষণা আসবে আগামী অক্টোবরে। এ উপলক্ষে সংবাদ মাধ্যমগুলোর কাছে আমন্ত্রণপত্র বিলি করছে সার্চ জায়ান্ট গুগল।

আমন্ত্রণপত্রটিতে জানানো হয়েছে, আগামী ১৫ অক্টোবর নিউইয়র্কে সকাল ১০ টায় (বাংলাদেশ সময় রাত ১১ টায়) ইভেন্টটি শুরু হবে। তবে নিউইয়র্কের কোথায় ইভেন্টটির আয়োজন করা হয়েছে তা জানানো হয়নি। আমন্ত্রণপত্রের নিচে লেখা রয়েছে, এসে গুগলের তৈরি নতুন কিছু পণ্য দেখুন।

আমন্ত্রণপত্রের কোথাও পিক্সেল ফোন উন্মোচনের কথা লেখা নেই। তবে ইভেন্টটি যে পিক্সেল ফোন উন্মোচনের সে বিষয়ে অনেক আগেই নিশ্চিত হওয়া গেছে। 

ধারণা করা হচ্ছে, এই ইভেন্টে গুগল পিক্সেল ৪, পিক্সেল ৪ এক্সএল, পিক্সেলবুক ২ ও নতুন গুগল হোম স্পিকার বাজারে আনার বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবে গুগল। ইভেন্টটি সরাসরি ইউটিউবে দেখা যাবে।

সম্প্রতি, একটি ভিডিওতে পিক্সেল ৪ এক্সএলের ফিচার ফাঁস হয়। ফোনটিতে ৬ দশমিক ২৩ ইঞ্চির ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর ও ৬ জিবি র‍্যাম থাকবে বলে জানা গেছে। 

এছাড়াও, অ্যাপলের ফেইস আইডির মতো এবার পিক্সেল ফোনে থাকবে ফেইস আনলক ফিচার। এছাড়াও, থাকবে মোশন সেন্স নামের একটি ফিচার। ফিচারটির মাধ্যমে হাতের ইশারায় ফোন নেভিগেট করা যাবে।

দ্য ভার্জ অবলম্বনে পিএন/ এজেড/ সেপ্টেম্বর ১৭/২০১৯/১৫৫৫

*

*

আরও পড়ুন