Techno Header Top and Before feature image

ইন্সটাগ্রামে সেলেনা গোমেজ- 'প্রে ফর গাজা

selena gomez-techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর :গাজায় ইসরায়েলি হামলায়  সাড়া বিশ্বে সবার হৃদয়ে নাড়া দিয়েছে । সবাই তীব্র  প্রতিবাদ করছে নৃশংসতা হত্যকান্ডের।  এবার সেই প্রতিবাদে যোগ দিলেন মার্কিন পপ তারকা সেলেনা গোমেজ।

সম্প্রতি ২১ বছরের এই পপ গায়িকা ছবি শেয়ারিং সাইট  ইন্সটাগ্রামে গাজার পক্ষে  ‘প্রে ফর গাজা’ লেখা একটি ছবি পোস্ট করেন। ছবিটির ক্যাপশনে লেখেন, “দয়া করে ওইসব পরিবার এবং তাদের শিশুদের জন্য প্রার্থনা করুন। সব সময় মনে রাখবেন, জীবনে কোনটা আসলে সবচেয়ে গুরুত্বপূর্ণ। আমরা আছি আপনাদের প্রেরণা দিতে, সাহায্য করতে আর ভালবাসা দিতে।”

আরও পড়ুন:  সোশ্যাল মিডিয়ায় বিবার-সেলেনা’র প্রেমযুদ্ধ

selena gomez-techshohor

ছবিটি শেয়ার হওয়ার পর   ৫ লাখেরও বেশি লাইক পড়েছে। এছাড়া ২ লাখের বেশি মন্তব্য পড়েছে। অনেক সেলেনা গোমেজের প্রতিবাদকে স্বাগতম জানায়। এক ভক্ত ছবিতে মন্তব্য করেন , “তোমাকে নিয়ে গর্বিত, সেলেনা।”।

আরও পড়ুন: ইসরায়েলি নৃশংতার প্রতিবাদে সোচ্চার স্যোশাল মিডিয়ার প্লাটফর্ম

তবে ইসরায়েলি ভক্তরা গোমেজের এই প্রতিবাদকে পছন্দ করেনি। তার  ওপর ক্ষুব্ধ হয়ে ওঠেন ভক্তরা। সেলেনা গোমেজের বিরুদ্ধে সন্ত্রাসবাদকে উসকে দেয়ার অভিযোগ করেন এক ভক্ত। এছাড়া সেলেনাকে ইসরায়েলে না আসার অনুরোধ করা হয়।

ছবি পোস্ট করার পর বিতর্ক হওয়ার পরের দিন গোমেজ নতুন একটি ছবি পাবলিশ করে তিনি জানায়,  “তিনি শুধু মাত্র শান্তি এবং মানবর্তার জন্য প্রার্থনা করেছেন কোন দলের পক্ষ নেয়নি।

বিলবোর্ড অবলম্বনে তুসিন আহমেদ

 

*

*

আরও পড়ুন