হাতিরঝিল গেইমের নতুন সংস্করণ আসছে

Hatirjheel-techshohor
Evaly in News page (Banner-2)

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বাংলাদেশিদের তৈরি হাতিরঝিল ড্রিম বিগিনস গেইমটির দ্বিতীয় সংস্করণ উম্মোচন করা হবে বুধবার। গেইমটির নতুন সংস্করণের যুক্ত হবে নানা ফিচার।

চলতি বছর বাজারে গেইমটি আনে ম্যাসিভস্টার স্টুডিও লিমিটেড। ইতিমধ্যে এটি জনপ্রিয়তা অর্জন করে গেইমারদের কাছে। জনপ্রিয়তা এবং নতুন ফিচারযুক্ত করতে নতুন সংস্করণ আনা হচ্ছে বলে জানিয়েছে গেইমটির নির্মাতা প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী মাহবুবুল আলম৷

আলম টেকশহরডটকমকে আরও জানান , তরুণদের কীভাবে স্বপ্ন দেখানো যায় সেটা নিয়ে ভাবছিলাম৷ আমাদের মনে হয়েছে, তরুণরা যেহেতু গেইম খেলতে পছন্দ করেন তাই তার মাধ্যমেই স্বপ্ন দেখানো যেতে পারে৷ সেসময় হাতিরঝিলের বিষয়টি মাথায় আসে। এরপর গেইমটি তৈরি করা হয়েছে। গেইমটি ইতিমধ্যে ঢাকাসহ সারা দেখে পাওয়া যাচ্ছে।

আরও পড়ুন : দেশি গেইম ‘হাতিরঝিল : ড্রিম বিগিনস’ উন্মুক্ত

 

Hatirjheel-techshohor

নতুন সংস্করণটি সর্ম্পকে আলম জানান, নতুন সংস্করণটিতে গ্রাফিক্সের মান আরও উন্নত করার পাশাপাশি গেইম লোড হওয়ার সময় যেন আরও কমে সে ব্যবস্থা করা হচ্ছে৷ এ ছাড়া ঈদের আগে স্মার্টফোনের জন্য হাতিরঝিল গেইমটি আনা হবে বলে তিনি জানিয়েছেন।

আরও পড়ুন :  ডিজিটাল ওয়ার্ল্ডে গেইম খেলে উপহার

বুধবার হাতিরঝিল গেইমটির দ্বিতীয় সংস্করণটির উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবে  আইসিটি সচিব নজরুল ইসলাম খান। এ ছাড়া উপস্থিত থাকবেন মোস্তফা জব্বার, ড. মোহাম্মদ কায়কোবাদসহ আরও অনেকে।

বর্তমানে হাতিরঝিল গেইমটির সিডি ১৫০ টাকায় বিক্রি হচ্ছে। তবে নতুন সংস্করণটি সিডি ১২০ টাকায় বিক্রি হবে বলে জানিয়েছে গেইমটির নির্মাতা কর্তৃপক্ষ।  

তুসিন আহমেদ

*

*

আরও পড়ুন