Techno Header Top and Before feature image

রবি-দৃষ্টি ডিবেট প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার

Robi-techshohor

টেক শহর কনটেন্ট কাউন্সিলর : বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে চট্টগ্রামে বিতর্ক প্রতিযোগিতা ‘রবি-দৃষ্টি ডিবেট চ্যাম্পিয়নশিপ ২০১৯’ এর পর্দা নামলো।

গত শনিবার শহরের থিয়েটার ইন্সস্টিটিউটে ‘রবি-দৃষ্টি ডিবেট চ্যাম্পিয়নশিপ’র সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

স্কুল বিতর্ক প্রতিযোগিতায় চট্টগ্রাম ক্যান্টমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজকে পরাজিত করে বাংলাদেশ মহিলা সমিতি উচ্চ বিদ্যালয়, বিশ্ববিদ্যালয় পর্যায়ে প্রিমিয়ার বিশ্ববিদ্যালকে পরাজিত করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এবং কলেজ পর্যায়ে বাংলাদেশ নেভি কলেজকে পরাজিত করে হাজী মোহাম্মাদ মহসিন কলেজ।

চট্টগ্রামের দৃষ্টি ডিবেট ক্লাবের আয়োজনে প্রতিযোগিতাটির ২৭তম আসর বসে এ বছর। এবার ৩২ স্কুল, ২৪ বিশ্ববিদ্যালয় ও ১৬ কলেজ মিলে মোট ৮৪ শিক্ষা প্রতিষ্ঠান প্রতিযোগিতায় অংশ নেয়।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ।

এ সময় রাজধানী উন্নায়ন কর্তৃপক্ষের (রাজউক) সদস্য (পরিকল্পনা) সামসুদ্দিন আহমেদ চৌধুরী, দৃষ্টি চট্টগ্রামের প্রেসিডেন্ট মাসুদ বকুল, কর্ণফুলী উপজেলার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ ও সানসাইন গ্রামার স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ সাফিয়া গাজী রহমান উপস্থিত ছিলেন।

এজেড/ সেপ্টেম্বর ০৮/২০১৯/১৭২৩

*

*

আরও পড়ুন